BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এবার করোনায় আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমী, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

Published by: Abhisek Rakshit |    Posted: January 17, 2021 6:59 pm|    Updated: January 17, 2021 9:46 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় (Covid-19) আক্রান্ত হলেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) কন্যা পৌলমী বসু। তবে হাসপাতালে ভরতি হতে হয়নি তাঁকে। বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন সৌমিত্র-কন্যা। এর ফলে শ্বাসকষ্টের সমস্যাও হচ্ছে তাঁর।  দুর্বলতাও রয়েছে। তবে হাসপাতালে তাঁকে ভরতি করতে হয়নি। চিকিৎসকদের পরামর্শ মেনে আপাতত বাড়িতে থেকেই ওষুধ খাচ্ছেন।

[আরও পড়ুন: কাটল উদ্বেগ, করোনার টিকাকরণের পর অসুস্থ হয়ে পড়া নার্সের শারীরিক অবস্থার উন্নতি]

এর আগে গতবছর ৬ অক্টোবর করোনা (Corona Virus) আক্রান্ত হয়ে বেলভিউ হাসপাতালে ভরতি হয়েছিলেন পৌলমীর বাবা সৌমিত্র চট্টোপাধ্যায় । ৪০ দিনেরও বেশি সময় ধরে বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কিংবদন্তি অভিনেতা। পরবর্তীতে প্লাজমা থেরাপির পর তাঁর করোনা (COVID-19) রিপোর্ট নেগেটিভ এসেছিল। সেই সঙ্গে চিকিৎসাতেও সাড়া দিতে থাকেন তিনি। কিন্তু আচমকাই ফের তাঁর শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। চিকিৎসকরা জানান, সৌমিত্রের শরীরে সমস্যার প্রধান কারণ কোভিড এনসেফ্যালোপ্যাথি। তাঁর চেতনার মাত্রা ক্রমশ কমতে থাকে।

এই সময় বাবার পাশে থেকে তাঁকে ফিরিয়ে আনার জন্য লড়াই করেছিলেন পৌলমী বসু। পাশাপাশি বাড়িতে অসুস্থ মা ও ছেলের খেয়ালও রাখতে হয় তাঁকে। যদিও শেষরক্ষা হয়নি। ১৫ নভেম্বর ১২.১৫ মিনিটে বেলভিউ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাঙালির শেষ ম্যাটিনি আইডল। এরপর সেখান থেকে বাড়ি, টেকনিশিয়ান স্টুডিও, রবীন্দ্রসদন হয়ে মরদেহ আনা হয় কেওড়াতলা মহাশ্মশানে। সেখানেই বাবার শেষকৃত্যের কাজ সারেন পৌলমীই। এরপরই অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে আচমকাই নিজেকে সরিয়ে নেন তিনি।এবার পৌলমী নিজেই আক্রান্ত হলেন করোনায়।

[আরও পড়ুন: রাজ্যের ২৯৪ আসনেই পরিবর্তনের বার্তা! ফেব্রুয়ারি থেকে ৫টি রথযাত্রার ভাবনা বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement