BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাগদান হয়ে গেল ফারহান-শিবানীর! বিয়ের দিনক্ষণও পাকা

Published by: Bishakha Pal |    Posted: January 9, 2019 4:10 pm|    Updated: January 9, 2019 4:10 pm

Farhan and Shibani are engaged!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে প্রেমিক-প্রেমিকার তালিকা অনেক দীর্ঘ। রণবীর কাপুর-আলিয়া ভাট, বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, ফারহান আখতার-শিবানী দান্দেকর, সুস্মিতা সেন-রোহন শলের মতো অনেকেই এখন চুটিয়ে প্রেম করছেন। এঁদের মধ্যে কেউ স্রেফ প্রেমের দিকেই এখন মনোযোগ দিতে চান, কেউ আবার বিয়ের তোড়জোড় শুরু করেছেন। এই দ্বিতীয় দলেই পড়েন ফারহান ও শিবানী। সময় নষ্ট না করে এবার বিয়ে করে ফেলতে চান তাঁরা। গুঞ্জন ইতিমধ্যেই তাঁরা বাগদান সেরে ফেলেছেন।

তবে ফারহান আখতার আর শিবানী দান্দেকরের খবর বলিউডে নতুন নয়। বহুদিন ধরে বলিউডে গুঞ্জন চলছে ফারহান আখতার আর শিবানী দান্দেকর নাকি ডেট করছেন। কিছুদিন আগে এও শোনা গিয়েছেন খুব শীঘ্রই নাকি বিয়ে করবেন তাঁরা। বছর শুরুর দিন পরিবারের একটি ছবি পোস্ট করেছিলেন ফারহান। সেখানে ছিলেন শিবানীও। বোঝাই যাচ্ছিল ক্রমশ আখতার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন শিবানী। কিছুদিন আগে শোনা যায় দু’জনে নাকি বয়ে করবেন এবছরই। কিন্তু এবার খবর, তাঁরা নাকি ইতিমধ্যেই আংটি বদল সেরে ফেলেছেন। এমনকী বিয়ে কবে করবেন, তাও ঠিক করে ফেলছেন এই সেলেব জুটি। এ বছর মার্চ বা এপ্রিল নাগাদ বিয়ে করবেন তাঁরা। তোড়জোড়ও নাকি শুরু হয়ে গিয়েছে। তবে ফারহান বা শিবানী, কেউ কিন্তু এনিয়ে মুখ খোলেননি।

জানেন, কীভাবে সেলুলয়েডের মোদি হয়ে উঠলেন বিবেক? ]

টেলিভিশনের সঞ্চালক, ভিজে, মডেল হিসেবে নিজের কেরিয়ার তৈরি করেছেন শিবানী দান্দেকর। ছোট চরিত্রে হলেও অভিজ্ঞতা আছে অভিনয় জগতে। আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়। অন্যদিকে, ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্যে চিড় ধরার পর শিবানীকে নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে এই প্রেমিক যুগল নিজেদের সম্পর্কে নিয়ে কোনওদিনই মুখ খোলেননি। সম্প্রতি দীপিকা-রণবীরের মুম্বইয়ের রিসেপশনে গাঢ় সবুজ, সাহসী পোশাকে প্রেমিকের হাত ধরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দুজনে।

একসঙ্গে অভিনয় থেকে সরে গেলেন অভিষেক-ঐশ্বর্য! ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy 2019 to you and your loved ones. May it bring you all you hope for. Big hug. 😊❤️

A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে