BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

জমাটি গল্পেই বাজিমাত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র, চমক দিয়েছেন বুম্বাদাও! পড়ুন রিভিউ

Published by: Akash Misra |    Posted: November 25, 2022 10:04 am|    Updated: November 25, 2022 12:10 pm

Bengali Movie prosenjit weds rituparna Film Review | Sangbad Pratidin

চারুবাক: এই মুহূর্তে বাংলা ছবির সর্বাধিনায়ক প্রসেনজিতের ক্যারিশমা যে উবে যায়নি, সেটা আবার প্রমাণিত হতে চলেছে সদ্য মুক্তি পাওয়া “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” (Prosenjit weds Rituparna) নামের ছবিতে। নামটাই জমকালো শুধু নয়, সাধারণ দর্শকের কাছে বিশেষ ইঙ্গিতবাহী।

এমনিতেই পর্দায় প্রসেনজিৎ ঋতুপর্ণার রোমান্টিক রসায়ন আম দর্শকের মনে একটা ইমেজ তৈরি করে রেখেছে। পরিচালক সম্রাট শর্মা দর্শক মনের সেই রোমান্টিক ইমেজটা কাজে লাগিয়ে বক্সঅফিসের বাজি ধরতেই ছবির নামটি এমনই রেখেছেন। তাছাড়া পুরো ছবিটিই হাসি আর মজার মজার নাটুকে টুইস্ট, পুরনো জনপ্রিয় গানের সুরে সুরে মাতিয়ে রাখার বন্দোবস্ত কোনওটাই বাদ নেই। এমনকী, ছবির শেষপর্বে ঋতুপর্ণা ও প্রসেনজিৎকে নিয়ে একটি চমকও দিয়েছেন পরিচালক।

[আরও পড়ুন: চলতি বছরেই বিয়ে করছেন আথিয়া-রাহুল, জানেন কোথায় বসবে বিয়ের আসর? ]

আসলে ছবির নায়ক ও নায়িকার নাম প্রসেনজিৎ আর ঋতুপর্ণা! প্রসেনজিৎ ব্যাংকে চাকরি করে, আর ঋতুপর্ণা স্কুলজীবন থেকেই নায়ক প্রসেনজিতের যাকে বলে অন্ধভক্ত। পারলে প্রসেনজিৎকেই বিয়ে করেন আরকি! কিন্তু সেটা সম্ভব না হওয়ায় প্রসেনজিৎ নামের ব্যাংক চাকুরের গলাতেই মালা দিতে হয় ঋতুপর্ণাকে। তবে, হবু স্ত্রীর প্রসেনজিতে ভাল লাগার কথা জেনে সে বাসর রাতেই প্রতিজ্ঞা করে, যে করেই হোক নায়ক প্রসেনজিতের সঙ্গে স্ত্রীর দেখা করিয়ে দেবে।

ব্যস, এরপর থেকে চিত্রনাট্য এগোতে থাকে নানান হাসি, মজা, আনন্দ, ক্ষণিক বিষাদ মুহূর্তের মধ্য দিয়ে। এক টিভি চ্যানেলের “সাত পাকে বাঁধা” নামের এক অনুষ্ঠানে দুজন হাজির হয় খোদ প্রসেনজিতের সামনে – সেটা নিয়েই দু ঘণ্টার এক প্লেট জমাটি ছবি হাজির করেছেন পরিচালক। এরই মধ্যে দু’তিনবার নায়ক প্রসেনজিৎও ঢুকে পড়েছেন তাঁর পরিচিত রূপ, ঢং, ক্যারিশমা নিয়ে। চ্যানেলের অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হন ওঁরাই এবং নায়ক প্রসেনজিৎও জানিয়ে দেন ‘ভালবাসা কঠিন নয়, ভালবাসা টিকিয়ে রাখা বেশি কঠিন, আরও বেশি কঠিন দু’জনে দু’জনের পাশে দাঁড়ানো!’

আর বাকি রইলো অভিনয়! হ্যাঁ, সেখানে দুই প্রধান চরিত্রে ঋষভ বসু ও নতুন মুখ ইপ্সিতা জমিয়েই তাঁদের কাজটি করেছেন। তাঁদের সঙ্গে সমান তালে হাসির জোগান দিয়েছেন অভিজিৎ গুহ, মানসী নাথ,ভদ্রা বসু ও রেশমি সেন।

এরই মাঝে প্রসেনজিতের ছবির হিট গানের সুরে দেবদীপ – রনজয় – শোভন অন্তত তিনটি গানে নতুনত্ব দেখিয়েছেন, বিশেষকরে “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” গানটিতে! এটাই ছবির থিম সং! মোদ্দা কথা, ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ মুচমুচে একটা ছবি। যা দেখলে মন ভাল হয়ে যাবে।

[আরও পড়ুন: জয়াপ্রদাকে ধর্ষণ করতে গিয়ে কষিয়ে চড়! গোটা কাণ্ডে মুখ খুললেন দালিপ তাহিল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে