BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aashram Season 3 Review: আরও জটিল গল্প, ‘আশ্রম’ সিরিজের তৃতীয় মরশুমে কেমন অভিনয় করলেন ববি দেওল?

Published by: Suparna Majumder |    Posted: June 5, 2022 9:53 pm|    Updated: June 5, 2022 9:53 pm

Here is the review of Bobby Deol starrer Ek Badnaam… Aashram Season 3 | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: ওয়েব দুনিয়ায় ‘বাবা নিরালা’ হয়ে ফিরেছেন ববি দেওল (Bobby Deol)। প্রকাশ ঝায়ের পরিচালনায় ‘আশ্রম’ (Aashram 3 ) সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ২০২০ সাল থেকে এমএক্স প্লেয়ার (MX Player) ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে সিরিজটি। গত শুক্রবার প্রকাশ্যে এসেছে ‘এক বদনাম… আশ্রম সিজন ৩’ (Ek Badnaam… Aashram Season 3)।

Ek Badnaam… Aashram Season 3

সময়ের সঙ্গে সঙ্গে সিরিজের কাহিনি আরও জটিল হয়ে উঠছে। প্রথম সিজনের শেষে বাবা নিরালা ওরফে মন্টির (ববি দেওল) আসল চেহারা প্রকাশ করা হয়েছিল। দ্বিতীয় মরশুমে পম্মির (অদিতি পোহাঙ্কর) প্রতিশোধের স্পৃহা এবং উজাগর সিংয়ের (দর্শন কুমার) লড়াইয়ের কাহিনি দেখানো হয়েছিল। আর তৃতীয় মরশুম? এখানে সমস্ত গল্পই যেন গতিপথ হারিয়েছে।
এবারের কাহিনিতে ‘বাবা নিরালা’র শক্তি ও প্রতিপত্তি ক্রমশ বৃদ্ধি পেতে দেখা যাচ্ছে। প্রদেশের মন্ত্রিসভা পর্যন্ত তিনি ঠিক করে দেন। অন্যদিকে পম্মি মনে প্রতিশোধের ইচ্ছে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে। উজাগর সিংয়ের ভূমিকায় শুধুমাত্র ব্যর্থ সৈনিকের ভূমিকা পালন করে গিয়েছেন।

Aashram

[আরও পড়ুন: ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে’, সলমন খানকে খুনের হুমকি, দায়ের এফআইআর]

‘গঙ্গাজল’, ‘অপহরণ’, ‘রাজনীতি’র মতো সিনেমা তৈরি করেছেন প্রকাশ ঝা। সেই সমস্ত সিনেমার রেশ তাঁর ওয়েব সিরিজেও লক্ষ্য করা যায়। অনুপ্রেরণা পরিচালক বাস্তবের কিছু ঘটনা থেকেই পেয়েছেন। বিশেষ করে স্বঘোষিত ধর্মগুরু রাম রহিমের জীবনের কাহিনি। তিনটি সিজনে মোট ২৮টি এপিসোড তৈরি করেছেন প্রকাশ। কিন্তু কাহিনি গতি তৃতীয় মরশুমে বড্ড কম।

Aashram 1

দশটি এপিসোডে ‘বাবা নিরালা’র কেবল প্রদেশের মুখ্যমন্ত্রী পদ নিয়ে রাজনীতি করে গিয়েছে আর শারীরিক চাহিদা মিটিয়ে গিয়েছে। ববি দেওল যেন ক্রমাগত এই চরিত্রে একঘেয়ে হয়ে উঠছেন। প্রথম মরশুমে তাঁকে দেখে ভাল লেগেছিল। কিন্তু তৃতীয় মরশুমে তিনি বড্ড গতানুগতিক। পম্মির চরিত্রে অদিতি পোহাঙ্করকে বড্ড বেশি অসহায় লেগেছে। তার চেয়েও বেশি অসহায় লেগেছে ইনস্পেক্টর উজাগর সিংয়ের চরিত্রকে। প্রেমিকার চলে যাওয়ার পর তাঁর চরিত্র যেন দেবদাসের মতো হয়ে ওঠে। নতুন চরিত্র হিসেবে এষা গুপ্তর আগমন ঘটেছে। কিন্তু তা যেন শুধুই ‘বাবা নিরালা’র লালসা চরিতার্থ করতে।

Aashram

যে মেজাজ নিয়ে ‘আশ্রম’ সিরিজ প্রকাশ ঝা শুরু করেছিলেন তা ক্রমশ হারিয়ে যাচ্ছে। ইতিমধ্যেই সিরিজের চতুর্থ মরশুমের ঘোষণা করা হয়েছে। কিন্তু তা নিয়ে আশা খুবই কম। কারণ প্রকাশের এই সিরিজ থেকে কোনও টেলিভিশনের ডেইলি সোপের মতো হয়ে উঠছে।

সিরিজ – এক বদনাম… আশ্রম সিজন ৩
মুখ্য চরিত্রে – ববি দেওল, অদিতি পোহাঙ্কর, দর্শন কুমার, চন্দন রায় সান্যাল, তুষার পাণ্ডে, অনুপ্রিয়া গোয়েঙ্কা, ত্রিধা চৌধুরী
পরিচালনায় – প্রকাশ ঝা

[আরও পড়ুন: রহস্যে মোড়া ‘মহাভারত মার্ডার্স’ সিরিজে বাজিমাত করতে পারলেন শাশ্বত-প্রিয়াঙ্কা? পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে