BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Hush Hush Review: ছয় নায়িকার এক ওয়েব সিরিজ ‘হাশ হাশ’, অতীত-বর্তমানের ধাঁধাতেই ফিকে যাবতীয় রহস্য

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2022 4:08 pm|    Updated: September 26, 2022 4:08 pm

Here is the review of investigative thriller series Hush Hush | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: এক সিরিজে ছয় অভিনেত্রী। জুহি চাওলা (Juhi Chawla), সোহা আলি খান, সাহানা গোস্বামী, কৃতিকা কামরা, করিশ্মা তান্না এবং আয়েশা ঝুলকা। এই ছ’জনের চরিত্রকে কেন্দ্র করেই সাজানো হয়েছে ‘হাশ হাশ’ (Hush Hush) ওয়েব সিরিজের গল্প। যার প্রতিটি এপিসোডে রয়েছে অতীত ও বর্তমানের কিছু রহস্যের খেলা। 

Hush-Hush-1

তনুজা চন্দ্র, কোপাল নৈথানি এবং আশিস পাণ্ডে, এই তিনজন পরিচালক মিলে তৈরি করেছেন ‘হাশ হাশ’। তদন্তমূলক এই রহস্য কাহিনিতে চার বান্ধবীর কাহিনি দেখানো হয়েছে। ইশি (জুহি চাওলা), সাইবা (সোহা আলি খান), ডলি (কৃতিকা কামরা) এবং জায়রা (সাহানা গোস্বামী) — চারজন অভিন্নহৃদয় বন্ধু। পিআর এজেন্সির মালকিন ইশি তথ্য ফাঁসের জন্য সংবাদের শিরোনামে। তাতে অবশ্য বন্ধুত্বে চিড় ধরেনি। পার্টিতে দেখা করার কথা ছিল চার বন্ধুর। কিন্তু আচমকা জায়রা ইশিকে এক ব্যক্তির হাতে হেনস্তার শিকার হতে দেখতে পায়। বাকি বন্ধুদের ডেকে নিয়ে ইশিকে বাঁচাতে যায়। আচমকা ডলির হাতে ওই ব্যক্তি খুন হয়ে যায়। ইশি সমস্ত কিছু সামলে নেওয়ার আশ্বাস দিয়ে বন্ধুদের বাড়ি যেতে বলে। কিন্তু পরদিন তারই রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

Hush-Hush

[আরও পড়ুন: ‘রাম সেতু’র টিজারে ‘জয় সিয়া রাম’ স্লোগান, দুঃসাহসিক অভিযানে অক্ষয় কুমার]

কেন ইশির এই রহস্যমৃত্যু? এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া পুলিশ ইনস্পেক্টর গীতা (করিশ্মা তান্না)। কিন্তু তদন্তের জাল ক্রমশ জটিল হতে থাকে। কেচো খুঁজতে গিয়ে কেউটের আস্তানার হদিশ পায় গীতা। সাতটি এপিসোড রয়েছে ‘হাশ হাশ’-এর। তাতে কখনও অতীত, আবার কখনও বর্তমানের কাহিনি দেখানো হয়েছে। গল্পের জোর ছিল। তবে চিত্রনাট্য খেয়ালখুশি মতো চলেছে। এতগুলি চরিত্রকে প্রাধান্য দিতে গিয়ে রহস্য ঠিক জমাতে পারেননি তিন পরিচালক।

Hush-Hush-2

যদিও অভিনেত্রীরা যথেষ্ট ভাল অভিনয় করেছেন। বিশেষ করে করিশ্মা তান্না (Karishma Tanna)। পুলিশ ইনস্পেক্টরের চরিত্রে যেন একাত্ম হয়ে গিয়েছিলেন তিনি। নয়ের দশকের দুই গ্ল্যামার ক্যুইন জুহি চাওলা এবং আয়েশা জুলকা (Ayesha Jhulka)। দু-চেহারাতেই বয়সের ছাপ পড়েছে। ইশির চরিত্রের ধোঁয়াশা জুহি বজায় রেখেছেন। আয়েশা কিছু দৃশ্যে ভাল, কিন্তু কিছু দৃশ্যে আবার অভিনেত্রীকে দুর্বল মনে হয়েছে। বাকিদের মধ্যে কৃতিকা কামরা (Kritika Kamra) নজর কাড়তে সক্ষম হয়েছেন। সিরিজের শেষ এপিসোডে দ্বিতীয় মরশুমের ইঙ্গিত স্পষ্ট। তবে ‘হাশ হাশ’-এর প্রথম মরশুমের সাতটি এপিসোড বেশ ছন্নছাড়া এবং দীর্ঘ। আশা করা যায়, আগামী এপিসোডগুলিতে এই খামতি মিটিয়ে দেবেন পরিচালকরা।

সিরিজ – হাশ হাশ
অভিনয়ে – জুহি চাওলা, সোহা আলি খান, সাহানা গোস্বামী, কৃতিকা কামরা, করিশ্মা তান্না, আয়েশা ঝুলকা।
পরিচালনায় – তনুজা চন্দ্র, কোপাল নৈথানি, আশিস পাণ্ডে

[আরও পড়ুন: আর্থিক তছরুপ মামলা: উকিলের ছদ্মবেশে আদালতে গিয়ে জামিন পেলেন জ্যাকলিন!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে