১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Collar Bomb review: ওয়েব প্ল্যাটফর্মে থ্রিলারের আসর কি জমাতে পারলেন জিমি শেরগিল?

Published by: Suparna Majumder |    Posted: July 10, 2021 10:00 pm|    Updated: July 10, 2021 10:00 pm

Review of Jimmy Shergill, Asha Negi starrer Collar Bomb film | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: মাত্র ১ ঘণ্টা ২৬ মিনিটের ক্রাইম থ্রিলার সিনেমা। জিমি শেরগিলের (Jimmy Shergill) মতো অভিনেতা মুখ্য ভূমিকায়। প্রত্যাশা প্রচুর ছিল। তাই বোধ হয় কাল হল ‘কলার বম্ব’ (Collar Bomb) সিনেমার ক্ষেত্রে। এ যাত্রায় এই দর্শকের প্রত্যাশা পূরণ হল না।

ডার্ক ছবি তৈরি করতেই ভালবাসেন পরিচালক ধ্যানেশ জোটিং (Dnyanesh Zoting)। এর আগে ‘রাক্ষস’-এর মতো সিনেমা তৈরি করেছেন তিনি। এবারও পাহাড়ের প্রেক্ষাপটে রহস্যের গল্প বুনেছেন। ছবিতে মনোজ হেসি নামের পুলিশের চরিত্রে অভিনয় করেছেন জিমি। একটি মামলায় সাফল্যের জন্য মনোজকে সম্বর্ধনা দেওয়ার কথা ছিল। স্থানীয় একটি স্কুলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু আচমকাই সেখানে ‘কলার বম্ব’ গায়ে জড়িয়ে এসে উপস্থিত হয় আলি (স্পর্শ শ্রীবাস্তব)। স্কুলের পড়ুয়াদের সঙ্গে সঙ্গে মনোজের ছেলে অক্ষয়কেও (নমন জৈন) বন্দি করে নেয় সে। তিনটি শর্ত দেয় আলি, তা পূরণ করলেই বোমা নিষ্ক্রিয় করা যাবে। আর সেই কাজের দায়িত্ব পড়ে মনোজের উপর। কিন্তু কেন? মনোজের কোনও কালো অতীতের কারণেই কি এই বিপদ?

[আরও পড়ুন: Web Series Review: শ্রাবন্তী-সোহমের ম্যাজিক তো রইল, কিন্তু ‘দুজনে’ সিরিজ কি জমল?]

প্রশ্নের উত্তর ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar) দেখে নিতেই পারেন। তবে খুব বেশি প্রত্যাশা রাখবেন না। থ্রিলার গল্পের গতি বজায় রাখার আপ্রাণ চেষ্টা করেছেন পরিচালক। কিন্তু মাঝে মধ্যেই পথ হারিয়ে ফেলেছেন। মনোজের চরিত্রে জিমি শেরগিল অভিনয় খারাপ করেননি। কিন্তু কোথাও যেন তাঁর হাত-পা বাঁধা ছিল। পুলিশের চরিত্রে সুমিত্রার চরিত্রে আশা নেগি (Asha Negi) চেষ্টা ভাল। কিন্তু তেমন কিছু করার সুযোগই পাননি তিনি। শুধুমাত্র সিনিয়র মনোজ ওঝার পিছনে দৌড়ে বেরিয়েছেন।মনোজ ও সুমিত্রার রসায়ন নিয়েও একটা ধোঁয়াশা রয়েছে। কমান্ডো ভাস্কর চন্দ্রর চরিত্রে মারাঠি অভিনেতা অজয় পুরকর এসে প্রচুর লম্ফঝম্ফ করলেন কিন্তু এত বড় একজন অফিসার হঠাৎ করেই রিটার (রাজশ্রী দেশপাণ্ডে) গুলিতে নিহত হলেন! রিটা সারাক্ষণ বন্দি পড়ুয়াদের সঙ্গেই ছিল। তাহলে কীভাবে সে ফোনে মনোজের সঙ্গে যোগাযোগ রেখেছিল? আলি কি এতটাই বোকা যে কমান্ডো ফোর্সের ঘেরা স্কুলের সামনের করিডোর দিয়েই দৌড়ে পালাতে গেল? এমন অনেক প্রশ্নের উত্তরই অধরা রয়ে গেল। আর সিনেমার শেষ হয়ে গেল মেলোড্রামা। অতএব থ্রিলার ‘কলার বম্ব’ ওয়েব প্ল্যাটফর্মে তেমন বিস্ফোরণ ঘটাতে পারল না। একটু স্ফুলিঙ্গেই পুরো বারুদ শেষ হয়ে গেল।

[আরও পড়ুন: পরিচালনায় নেমেই বাজিমাত শ্রীজাতর, তাঁর প্রথম ছবিতে গান গাইবেন শ্রেয়া-অরিজিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement