BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

পরিচালনায় নেমেই বাজিমাত শ্রীজাতর, তাঁর প্রথম ছবিতে গান গাইবেন শ্রেয়া-অরিজিৎ

Published by: Suparna Majumder |    Posted: July 10, 2021 4:43 pm|    Updated: July 10, 2021 4:43 pm

Shreya Ghoshal and Arijit Singh will sing for Srijato's first movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালনার ময়দানে নেমে গোড়াতেই বাজিমাত শ্রীজাতর (Srijato)। তাঁর প্রথম ছবিতে গান গাইছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) ও অরিজিৎ সিং (Arijit Singh)। সোশ্যাল মিডিয়ায় দুই তারকা সংগীতশিল্পীর সঙ্গে ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন সেকথা।

জুন মাসের শেষেই কবি শ্রীজাতর ছবি পরিচালনা করার খবর প্রকাশ্যে এসেছিল। ছবির নাম ‘মানবজমিন’ বলেই শোনা গিয়েছিল। ‘মানবজমিন’ নামে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের একটি উপন্যাস রয়েছে। সেই উপন্যাসের সঙ্গে তাঁর ছবির কোনও মিল নেই বলেই জানিয়েছিলেন শ্রীজাত। তবে তাঁর প্রথম ছবি বেশ তারকাখচিত হবে বলেই আন্দাজ করা যাচ্ছে। ইতিমধ্যেই জানা গিয়েছে, শ্রীজাত পরিচালনায় ছবিতে অভিনয় করবেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)।

[আরও পড়ুন: নতুন ‘গার্লফ্রেন্ড’ পেয়েছেন! শ্রাবন্তীকে খোঁচা দিতে গিয়ে এ কী করে বসলেন স্বামী রোশন]

এবার কবির ছবির সঙ্গে যুক্ত হলেন শ্রেয়া এবং অরিজিৎ। নিজের ফেসবুক প্রোফাইলে শ্রীজাত জানিয়েছেন, অরিজিৎকে মেসেজ করেছিলেন তিনি। তা পেয়ে ফোন করেছিলেন তিনি। ছকভাঙা গানই ছবির সংগীত পরিচালক জয় সরকার অরিজিতের জন্য ভেবে রেখেছেন। যা শুনে বাংলার হার্টথ্রবের বেশ পছন্দ হয়েছে। আবার শ্রেয়া ঘোষালকে ‘গেছো দিদি’ হিসেবে সম্বোধন করেছেন কবি। জানিয়েছেন, তাঁর ছবির করার কথা শুনেই উচ্ছ্বসিত হয়েছেন শ্রেয়া। অনায়াসেই গান গাইতে রাজি হয়ে গিয়েছেন তিনি।

নির্ভেজাল প্রেম ও রসিকতা দেখতে পছন্দ করেন বাঙালি দর্শক। তবে রহস্য, রোমাঞ্চ গল্পের ভিড়ে তা কোথাও যেন হারিয়ে যাচ্ছে। সেই হালকা মেজাজের গল্পই ফিরিয়ে আনতে চান শ্রীজাত। এক্ষেত্রে কবি তথা পরিচালকের আদর্শ তপন সিংয়ের ছবি। তাঁর ছবির ধরন বেশ ভাল লাগে শ্রীজাতর। তেমন ছবিই দর্শকদের জন্য তৈরি করতে চান। সেই তাগিদেই পরিচালক হয়েছেন বলেও জানিয়েছিলেন। চিত্রনাট্যের পাশাপাশি নিজের ছবির জন্য গানগুলিও লিখছেন শ্রীজাত।

[আরও পড়ুন: কেন বুড়ো মানুষকে দিয়ে গাড়ির দরজা খোলাচ্ছেন? প্রশ্নের মুখে অভিনেত্রী কিয়ারা আডবাণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement