BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ছোটপর্দায় ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’, প্রযোজক কে জানেন?

Published by: Bishakha Pal |    Posted: November 27, 2018 7:27 pm|    Updated: November 27, 2018 7:27 pm

First teaser of The Kapil Sharma Show Season 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার টেলিভিশনে ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’। শোয়ের প্রথম সিজনে সাড়া ফেলে দিয়েছিলেন কপিল শর্মা। দ্বিতীয় সিজনের জন্য যে তিনি কোমর বেঁধে তৈরি হচ্ছেন, সেই খবর পাওয়া গিয়েছিল আগেই। এবার মুক্তি পেল শোয়ের প্রোমো।

২০১৬ সালের এপ্রিলে শুরু হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’। শেষ হয় গত বছর আগস্টে। এই নিয়ে গত বছর সরগরম ছিল টেলিদুনিয়া। প্রথম থেকেই দর্শকের নজর কেড়ে নেন কপিল। যোগ্য সঙ্গত দিয়েছিলেন সুনীল গ্রোভার, কিকু শারদার মতো কমেডিয়ান। কিন্তু শোয়ের মাঝপথে সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে সমস্যা হয় কপিলের। শো ছেড়ে বেরিয়ে যান সুনীল, আলি আসগর, চন্দন প্রভাকররা। তারপর থেকেই ‘দ্য কপিল শর্মা শো’-এর রেটিং পড়ে যায়। আগস্টের পর বন্ধ হয়ে যায় শো।

OMG! নেটদুনিয়ায় ভাইরাল পুনমের সম্পূর্ণ নগ্ন ভিডিও! ]

তবে এবার সব আঁটঘাট বেঁধেই নেমেছেন নির্মাতারা। এবার ‘কপিল শর্মা শো ২’ প্রযোজনা করতে চলেছেন সুপারস্টার সলমন খান। শোনা যাচ্ছে, চ্যানেলের সঙ্গে ইতিমধ্যে এ নিয়ে কথাবার্তাও হয়ে গিয়েছে। সলমন ও কপিলের সুসম্পর্কের কথা কারও কাছেই গোপন নেই। তাই দাবাং খান যে কপিলের শো প্রযোজনা করতেই পারেন, তাতে বিস্ময়ের কোনও কারণ নেই। যদিও এ ব্যাপারে সলমনের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

জানা গিয়েছে, এই সিজনে কপিল শর্মার সঙ্গে সুনীল গ্রোভার, সুগন্ধা মিশ্র বা আলি আসগরকে দেখা যাবে না। এই পর্বে থাকবেন ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, চন্দন প্রভাকর, কিকু শারদা ও সুমনা চক্রবর্তী।

শুধু যৌনতা নয়, সাসপেন্সও নিয়ে আসছে ‘হ্যালো ২’ ]

আগামী ১২ ডিসেম্বর জলন্ধরে দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন কপিল। ১৪ ডিসেম্বর হবে রিসেপশন। আর তার দু’দিন পর থেকেই কোমর বেঁধে কাজে নেমে পড়বেন অভিনেতা। ২৩ ডিসেম্বর থেকে টেলিকাস্ট হবে ‘দ্য কপিল শর্মা শো’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে