BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাথটবে কোন উদ্দেশ্যে প্রিয়াঙ্কার ‘গ্ল্যাম বাথ’?

Published by: Sandipta Bhanja |    Posted: March 3, 2019 6:14 pm|    Updated: March 4, 2019 11:33 am

Glamorous Priyanka in bathtub

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাথটবে লাস্যময়ী প্রিয়াঙ্কা। হাতে ললিপপ। মাথায় ফ্লোরাল হেডপিস। জাঙ্ক জুয়েলারিতে স্বল্পবসনা। খোলামেলা ছবিতে দেশি গার্লের দৃষ্টি স্থির। তা এমন সেজেগুজে বাথটবে কেন বাবা! এমন প্রশ্ন ওঠাটা অস্বাভাবিক নয়। তবে নিন্দুকেরা যাই বলুক গথিক লুকে দেখতে কিন্তু মন্দ লাগছে না মেয়েকে! পিসি থুড়ি, প্রিয়াঙ্কা ভক্তরা তাঁর এই নতুন লুকে যে বেশ সারপ্রাইজড তার প্রমাণ ইনস্টাগ্রামের লাইক আর কমেন্টের সংখ্যা। এখন প্রশ্ন, ওই বাথটবে করছিলেন কী তিনি? এর ইঙ্গিত কিন্তু অনেক আগেই সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

[ছোটপর্দায় ভবিষ্যৎদ্রষ্টা মেয়ের কাহিনি, আসছে ‘ত্রিনয়নী’]

আসলে স্বামী নিক জোনাস এবং তাঁর ভ্রাতৃদ্বয় জোয়ি ও কেভিন বছর কয়েক বিরতির পর ফের একসঙ্গে কাজ করেছেন। ২০০৫ সালে জোনাস ত্রয়ী তাঁদের ব্যান্ড তৈরি করেছিলেন। ইটস অ্যাবাউট টাইম, আ লিটল বিট লংগার, লাইনস্, ভাইনস্ থেকে ট্রায়িং টাইমস ফলোড– একের পর এক হিট অ্যালবাম উপহার দিয়েছিলেন ভক্তদের। তবে, মাঝে মন কষাকষির জন্য এবং আরও কিছু অজ্ঞাত কারণে তাঁদের ব্যান্ড ভেঙ্গে যায়। এবার ছ’বছর পর জোনাস ব্রাদার্স একসঙ্গে কাজ করলেন। মুক্তি পেল তাঁদের নতুন সিঙ্গল, নাম ‘সাকার’। আর এই গানের মিউজিক ভিডিওর জন্যই প্রিয়াঙ্কা এহেন গথিক অবতারে ক্যামেরায় ধরা দিয়েছেন।

[ভারতকে সমর্থন করে পাকিস্তানের রোষের শিকার প্রিয়াঙ্কা]

ভিডিও শ্যুটের ক্যামেরার নেপথ্যের বেশ কিছু ছবি পিগি চপস শেয়ার করেছেন নিজের ইনস্টা প্রোফাইলে। প্রথম ছবিতে যখন বাথটবে স্বল্পবসনা প্রিয়াঙ্কার ছবি জ্বলজ্বল করছে, দ্বিতীয় এবং তৃতীয়টিতে রয়েছে নিক এবং প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্ত। “গ্ল্যাম বাথ, হ্যাঁ, ফিরল জোনাস ব্রাদার্স! সাকার… আগে এবং পরে। সবথেকে ভাল স্বামী,” ছবির ক্যাপশনে এমনটাই লিখেছেন প্রিয়াঙ্কা। স্বামী নিকও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখেছেন যে তিনি স্বামী হিসেবে ভাগ্যবান প্রিয়াঙ্কাকে পেয়ে। এই মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন সোফি টার্নার এবং ড্যানিয়েল টার্নার। গোটা মিউজিক ভিডিওটাই শুট হয়েছে ইংল্যান্ডে। রংচঙে কোয়ার্কি কস্টিউম থেকে কনসেপ্ট, ফ্যানেদের মতে এই ভিন্নস্বাদের ভিডিও কিন্তু বেশ।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Glam baths…yes pls…the #jonasbrothers Are back! #sucker Before and after. 🥶 Best hubby ever. @nickjonas ❤️

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে