৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’-র দৌলতে অভিনেত্রী হিনা খান ছোটপর্দায় জনপ্রিয় মুখ। ‘বিগবস’-এর পর বর্তমানে দাপিয়ে ছোটপর্দায় কাজ করছেন একতা কাপুরের হাত ধরে। বর্তমানে তিনি ‘কসৌটি জিন্দেগি কি ২‘-র খলনায়িকা কমলিকা। ইতিমধ্যেই সেরে ফেলেছেন ২০১৯-এর কান-যাত্রা। শুধু তাই নয়, ছোটপর্দার অভিনেত্রী হিনা ‘লাইনস’ ছবি দিয়ে পদার্পণ করছেন বলিউডে। এই প্রথম ভারত থেকে কোনও ছোটপর্দার অভিনেত্রী কানের মঞ্চে নিজের প্রথম ছবির পোস্টার লঞ্চ করলেন। তবে, তার জন্য কটূ কথা শুনতে হয়েছে হিনাকে। ফিল্মফেয়ারের সম্পাদক জিতেশ পিল্লাই সম্প্রতি, হিনার রেড কার্পেট ছবি নিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে লিখেছিলেন, “কান কি হঠাৎ করে চান্দেভালি স্টুডিও হয়ে গেল নাকি?”

[আরও পড়ুন: স্বাস্থ্য-শিক্ষা-বাসস্থানের সঙ্গে চাই বাকস্বাধীনতাও, দাবি টালিগঞ্জের স্টুডিও পাড়ার]

জিতেশের এহেন মন্তব্যকে ঘিরে সমালোচনার ঝড় উঠেছে বলিপাড়ায়। হিনা খানের পাশে দাঁড়িয়েছে বলিউডের একাংশ। এমনকী, ছোটপর্দার অভিনেত্রী-অভিনেতারাও। মুখ খুলেছেন সলমন খানও। “একজন সম্মানীয় সম্পাদক হিসেবে কী করে এরকম মন্তব্য করতে পারেন! আমি ঠিক বুঝলাম না, উনি কী বলতে চেয়েছেন, কান চান্দেভালি স্টুডিও হয়ে গিয়েছে না চান্দেভালি কানে পৌঁছেছে?”-এমনটাই বলেন সলমন খান। ফারহা খান, একতা কাপুর, কঙ্গনার বোন রঙ্গোলি থেকে অনেক তাবড় সেলেবই হিনার সমর্থনে মুখ খুলেছেন। পরে, অবশ্য সোশ্যাল মিডিয়ায় নিজের এহেন পোস্টের জন্য হিনার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন জিতেশ পিল্লাই।

[আরও পড়ুন: দুর্দান্ত ফর্মে কপিল শর্মা, অনন্য সম্মানে ভূষিত হলেন কমেডিয়ান]

প্রসঙ্গত, ‘লাইনস’ হিনা খানের প্রথম বলিউড ছবি। আর তার পোস্টার লঞ্চ হল ২০১৯-এর কান ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে। পোস্টারে হিনা একেবারে অন্যরকম অবতারে ধরা দিয়েছেন। মাথায় পরনে টায়রা, কানে ঝোলা দুল, চোখে কাজল… দেখা মনে হচ্ছে সদ্যবিবাহিতা। পিছনে ভারত-পাকিস্তানের মানচিত্র। দু’দেশের সম্পর্ক এবং রাজনৈতিক ইস্যু নিয়েই তৈরি হচ্ছে ছবি, তার ইঙ্গিত মিলেছে ‘লাইনস’-এর পোস্টারেই। পরিচালনা করেছেন হুসেন খান।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং