BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সলমনকে আইনি নোটিস গণধর্ষিতার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 27, 2016 2:28 pm|    Updated: June 27, 2016 3:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণ নিয়ে মন্তব্য করার জেরে এবার বড়সড় বিপাকে পড়লেন সলমন খান। ইতিমধ্যে নানামহলে সমালোচনার মুখে তো পড়েইছিলেন, এবার তাঁর বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন হরিয়ানার হিসার জেলার এক গণধর্ষিতা। সেইসঙ্গে দাবি করা হল ১০ কোটি টাকা ক্ষতিপূরণ।

২০১২ সালে আটজন আততায়ীর হাতে গণধর্ষণের শিকার হন ওই মহিলা। দুষ্কৃতীরা তাঁর ছবি প্রকাশ্যে আনার হুমকি দেয়। এর জেরে আত্মহত্যা করেন তাঁর বাবা। প্রত্যাশিতভাবেই সলমন খানের এই মন্তব্য তিনি মেনে নিতে পারেননি। ‘সুলতান’ ছবির প্রমোশনে এক সাক্ষাৎকার দিতে গিয়ে সলমন বলেছিলেন, ছবির প্রয়োজনে এত পরিশ্রম করতে হত যে, নিজেকে ধর্ষিতার মতো লাগত। তাঁর এই মন্তব্যের পর সিনে-দুনিয়ার লোকজনই তীব্র সমালোচনা করেন। কেউ কেউ আবার সলমনের পাশে এসেও দাঁড়ান। মন্তব্যের প্রতিবাদে সলমন ভক্তদের কাছে যথেচ্ছ সমালোচিত হতে হয় গায়িকা সোনা মহাপাত্রকে।

তবে সিনেমহলে যে সমালোচনাই হোক না কেন, সলমনের এ মন্তব্যের প্রতিবাদই করেন বেশিরভাগ দেশবাসী। তবে এবার তা এগোল আইনি পথে। ওই মহিলার হয়ে তাঁর আইনজীবী রজত কলসন এই আইনি নোটিস পাঠিয়েছেন সলমনকে। নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতেও নির্দেশ দেওয়া হয়েছে। অনাদায়ে আদালতের পথে হাঁটার কথাও জানিয়েছেন তিনি। তাঁর মক্কেলের তরফে সলমনের বিরুদ্ধে ক্রিমিনাল কেসে মামলা দায়ের করা হবে বলে হুঁশিয়ারিও দিয়ে রাখলেন ওই আইনজীবী।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement