BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওয়েব আঙিনায় তিন মহিলার মস্তানি, আসছে ‘আস্তে লেডিস’

Published by: Sandipta Bhanja |    Posted: March 26, 2019 8:03 pm|    Updated: March 26, 2019 8:03 pm

Hoichoi app too start new web series Astey Ladies

সোমনাথ লাহা: সময় মাত্র তিন সপ্তাহ। আর তার মধ্যেই জোগাড় করতে হবে ছয় লাখ টাকা। টাকার জোগাড় না হলে বাঁচানো যাবে না সাধের হেয়ার স্টাইলিং সেলুন কাম পার্লার ‘দে প্যারিস’কে। ফলস্বরূপ, টাকা রোজগারের চেষ্টায় ডাকাতি শুরু করল তিন মহিলা তানি, মেঘা ও লিমা। কয়েকটা ডাকাতিতে তারা সফলভাবে উতরেও গেল। ঘটনাচক্রে তারা পড়ল এক এমন ব্যক্তির খপ্পরে যে তাদের আরও বড় কাজের সুযোগ দিতে চায়। কিন্তু সেটা কী?

[আরও পড়ুনসেলুলয়েডে তিরাশির বিশ্বজয়ের গল্প, ছবিতে বিশেষ ভূমিকায় কপিল তনয়া ]

পারবে কি এই তিন মহিলা সেই কাজে সফল হতে? এতদূর শুনে অনেকেই চমকে উঠতে পারেন। তবে এটা কোনও বাস্তব ঘটনা নয়। এই সবকিছুই ঘটতে চলেছে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘আস্তে লেডিস’—এ। হইচই-এর ডিজিট্যাল প্ল্যাটফর্মে শুরু হয়েছে এই ওয়েব সিরিজের স্ট্রিমিং। স্টার এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড—এর ব্যানারে নির্মিত এই ওয়েব সিরিজটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ চৌধুরী। মূল পাল্প ক্রাইম ড্রামা। ‘আস্তে লেডিস’-এর মুখ্য চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ (তানি), সন্দীপ্তা সেন (মেঘা) ও মধুরিমা ঘোষ (লিমা)। প্রসঙ্গত, ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ও পরিচিত অভিনেত্রী সন্দীপ্তা এই ওয়েব সিরিজটির হাত ধরেই প্রথমবার পা রাখছেন ওয়েব আঙিনায়। সায়নী, সন্দীপ্তা ও মধুরিমা ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন দীপঙ্কর দে, ইন্দ্রাশিস রায়, সৌরভ দাস ও অন্যান্য শিল্পীরা।

[আরও পড়ুন: একতা কাপুরের হাত ধরে ডিজিটাল ময়দানে পদার্পণ করণ সিং গ্রোভারে ]

প্রসঙ্গত প্রতিবার দর্শকদের সামনে নিত্যনতুন বিষয় ভাবনাকে তুলে ধরে হইচই। আর এবার এই প্ল্যাটফর্মেই তিন মহিলার মস্তানি দেখতে পাওয়া যাবে। ওয়েবের ট্রেলার রীতিমতো চমক দেওয়ার মতো। পাশাপাশি দাগ কেটে গিয়েছে দর্শকমনেও। এখন দেখার অপেক্ষায় ‘আস্তে লেডিস’ দর্শকমনে কতটা জোর ধাক্কা দেয় বা বলা ভাল দাগ কেটে যেতে পারে। গ্যাটের কড়ি খরচ করে সাবস্ক্রাইব করুন হইচই অ্যাপ আর শামিল হয়ে যান এই তিন দাপুটে মহিলার মস্তানি দেখার জন্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে