৪ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুরা বন্ধুদের ঠকায়, ইন্ডাস্ট্রিতে এমন উদাহরণ রয়েছে ভুরি ভুরি। তাঁর সঙ্গেও কখনও কখনও এমন হয়েছে। শুক্রবার নিজের জন্মদিনে এভাবেই ক্ষোভ উগড়ে দিলেন ববি দেওল। আর এই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি নাম করেন পরিচালক ইমতিয়াজ আলির। এদিন ৫০ বছরে পা দিলেন ধর্মেন্দ্রপুত্র ববি।

একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে নাকি ববি দাবি করেছেন, ইমতিয়াজ আলির ‘জব উই মেট’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁরই। প্রথমে ছবির নাম ঠিক হয় গীত। ইমতিয়াজের ‘সোচা না থা’ দেখে ববি নিজেই যোগাযোগ করেন তাঁর সঙ্গে। ইমতিয়াজের ভবিষ্যৎ খুবই উজ্জ্বল, এমনটাও নাকি বলে আসেন। সঙ্গে ইমতিয়াজের সঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন। তখনই ইমতিয়াজ তাঁকে ‘জব উই মেট’-এর গল্প শোনায়। কিন্তু ইমতিয়াজের কাছে কোনও প্রোডিউসার ছিল না। অষ্ঠবিনায়কের সঙ্গে কথা বলেন ববি। করিনাকে কাস্ট করার বিষয়টিও ববিই নাকি বলে। কারণ এর আগেই আজনবিতে করিনা-ববির জুটি বেশ জনপ্রিয়তা পায়। অথচ, অষ্ঠবিনায়ক যে জব উই মেট ছবির ডিস্ট্রিবিউশনের দায়িত্ব নিয়েছে তা একটি খবরে পড়ে ববি জানতে পারেন। এমনকী করিনা কাপুর তাঁর তখনকার বয়ফ্রেন্ড শাহিদ কাপুরকেও সেই ছবির জন্য নিয়ে আসেন। এই খবরে হতবাক হয়ে যান ববি দেওল। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে হাইওয়ের সময়ও।

boby-web

তবে ইমতিয়াজ যাই করুক, সেসব কথা মনে রাখতে চান না ববি। ববির কথায়, ও একজন খুব ভাল পরিচালক। আমরা এখনও ভাল বন্ধু। তবে আমি বারবার ওকে বলেছি, যতদিন না তোমার ছবিতে আমাকে কাস্ট করছ, আমি তোমার সিনেমা দেখব না। আর আমার সঙ্গে করা সিনেমাটাই তোমার সেরা কাজ হবে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং