২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সেদিন বাটলা হাউসে কী হয়েছিল? আমরা কি ভুল করেছিলাম? আমি কি ভুল করেছিলাম?” টিজারে এমন প্রশ্ন তুলেই ‘বাটলা হাউস’ নিয়ে দর্শকদের কৌতূহল বাড়িয়ে দিলেন জন আব্রাহাম। ২০০৮ সালের ১৯ সেপ্টেম্বর দিল্লির যে ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল, তার সত্যতাই এবার ফুটিয়ে তোলা হবে বড়পর্দায়।

বছর এগারো আগে সেই দিন জামিয়া নগরে জঙ্গিদমনে নেমেছিল দিল্লি পুলিশ। যার পোশাকি নাম ছিল ‘অপারেশন বাটলা হাউস’। সেই অভিযানে খতম হয়েছিল ইন্ডিয়ান মুজাহিদিনের দুই জঙ্গি আরিফ আমিন এবং মহম্মদ সাজিদ। জঙ্গি সন্দেহে গ্রেপ্তার করা হয়েছিল মহম্মদ সইফ এবং জীশানকে। অভিযুক্ত আরিজ খান ছিল পলাতক। ঘটনায় মৃত্যু হয়েছিল দিল্লি পুলিশ ইন্সপেক্টর তথা এনকাউন্টার স্পেশ্যালিস্ট মোহন চাঁদ শর্মার। ঘটনায় বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দাদেরও গ্রেপ্তার করা হয়েছিল। উত্তাল হয়েছিল রাজধানী। সেই বিতর্কিত ঘটনার কতটা সত্যি মানুষের সামনে এসেছিল, আর কতটা অন্ধকারে রয়ে গিয়েছে, এবার হয়তো বড়পর্দায় তা-ই ফুটে উঠবে।

[আরও পড়ুন: বড়পর্দায় এবার আন্ডারকভার এজেন্টের ভূমিকায় জিৎ, মুক্তি পেল ‘প্যান্থার’-এর টিজার]

২৬ সেকেন্ডের টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, একটি বাড়ির ভিতর চলছে গুলির লড়াই। সেই আলো-আঁধারি দৃশ্যেই পিছন থেকে দেখা যায় জনকে। তিনি যে পুলিশের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন, এক ঝলকেই তা স্পষ্ট। এসিপি সঞ্জীব যাদবের চরিত্রে দেখা যাবে তাঁকে। এর আগেও একাধিক সত্যঘটনা অবলম্বনে তৈরি ছবিতে অভিনয় করেছেন জন। এটাই যেন তাঁর জনার হয়ে দাঁড়িয়েছে। এবারও তার ব্যতিক্রম হল না। ছবির টিজারের ইউএসপি নিঃসন্দেহে এর সংলাপটি। আর এই সংলাপই ট্রেলার দেখার আগ্রহ বাড়িয়ে তুলল। আগামী ১০ জুলাই মুক্তি পাবে বাটলা হাউস-এর ট্রেলার। দেশের প্রেক্ষাগৃহে ছবিটি আসবে চলতি বছর স্বাধীনতা দিবসে। জনের পাশাপাশি নিখিল আডবাণী পরিচালিত ছবিতে রয়েছেন ম্রুনাল ঠাকুরও।

[আরও পড়ুন: পশ্চিমি পোশাকে ভারতীয় ছোঁয়া, আধুনিকাদের মন ভোলাচ্ছে খাদি-ইক্কত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং