১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কেমন হল কপিলের বিয়ে? বউয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে

Published by: Bishakha Pal |    Posted: December 13, 2018 5:01 pm|    Updated: December 13, 2018 5:13 pm

Kapil marries Ginni

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা-রণবীর আর নিক-প্রিয়াঙ্কার বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু বলিউডে বিয়ের মরশুম এখনও শেষ হয়নি। বাকি ছিলেন কপিল শর্মা। বুধবার তাঁর বিয়ে সম্পন্ন হল। প্রেমিকা জিন্নির সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি। সেই ছবি কপিল পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🙏

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

যে কোনও বলিউড স্টারের মতো কপিলের বিয়েও খুব ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতেই হয়। বুধবার জলন্ধরে বসেছিল কপিলের বিয়ের আসর। বিয়েতে কপিল শর্মা ও তাঁর স্ত্রী জিন্নি ছত্রা সনাতন পোশাকেই সেজেছিলেন। কপিল পরেছিলেন সবুজ শেরওয়ানি। তার পাগড়িতেও ছিল সবুজ পাথরের সাজ। জিন্নি সেজেছিলেন লাল লেহেঙ্গায়। হাত ভরতি ছিল চূড়। হিনা খান, গুরু রনধাওয়া, সুমনা চক্রবর্তী, কৃষ্ণা অভিষেক, রাজীব ঠাকুর, ভারতী সিং, হর্ষ লিম্বাছিয়া, জস্সি গিলের মতো টেলিভিশনের তারকারা নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বিয়েতে।

মেহেন্দিতে উচ্ছ্বসিত কপিল, নাচের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায় ]

বিয়ের আগে কপিল জানিয়েছিলেন তিনি ছোট অনুষ্ঠান করে বিয়ে সারতে চেয়েছিলেন। কিন্তু জিন্নি তাঁর পরিবারের একমাত্র মেয়ে। তাই জিন্নির পরিবার সাড়ম্বরেই বিয়ের অনুষ্ঠান করতে আগ্রহী ছিল। কপিলের মা-ও তাই চেয়েছিলেন। তাই ঢাকঢোল পিটিয়েই বিয়ে করলেন কপিল ও জিন্নি। তাঁদের রিসেপশন হবে ১৪ ডিসেম্বর, অমৃতসরে। ২৪ ডিসেম্বর মুম্বইতে বন্ধুদের জন্য আরও একটি রিসেপশনের আয়োজন করেছেন কপিল শর্মা।

কপিল ও জিন্নির পরিচয় সেই কলেজ জীবনে৷ তখন থেকেই একে অপরকে পছন্দ করতেন তাঁরা৷ এর আগে দু’জনকে একসঙ্গে ‘নাচ বলিয়ে’ নামের একটি রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছিল৷ মঞ্চে তাঁদের কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের৷ যদিও তখন জানা ছিল না, ভিতর ভিতর প্রেম পর্ব শুরু হয়ে গিয়েছিল তাঁদের৷ নিজের কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে মুম্বইয়েই বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন কপিল৷ আর গার্লফ্রেন্ড থাকেন জলন্ধরে৷ তিনিই বাবার ব্যবসার দেখাশোনা করেন৷ ফলে এই লাভ বার্ডদের দেখা সাক্ষাৎ একটু কমই হয়৷ মাসকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ধুমধাম করে নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন কপিল শর্মা৷

মুম্বইয়ে হীরে ব্যবসায়ী খুনে নাম জড়াল বাঙালি অভিনেত্রীর ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

All night fun on kapil ki shaadi in Amritsar 💥aaj sab jaag rahe hain as jagran hai 🙏jai mata di

A post shared by Krushna Abhishek (@krushna30) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে