Advertisement
Advertisement

শুটিং সেটে অসুস্থ হয়ে পড়লেন কপিল, ভর্তি হাসপাতালে

শুটিং চলাকালীনই অসুস্থ বোধ করেন জনপ্রিয় কমেডিয়ান।

Kapil Sharma rushed to hospital due to high blood pressure
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 2, 2017 2:39 pm
  • Updated:June 3, 2019 6:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা কিছুতেই ভাল যাচ্ছে না কপিল শর্মার। সুনীল গ্রোভারের সঙ্গে মনোমালিন্য হওয়ার পর থেকেই কিছু না কিছু অঘটন ঘটে চলেছে তাঁর জীবনে। একের পর এক সহকর্মী শো ছেড়ে চলে যাওয়ার ঘটনা থেকে শুরু করে শোয়ের কমতে থাকা টিআরপি, সবমিলিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন দেশের জনপ্রিয় কমেডিয়ান। সম্প্রতি অবশ্য নিজের ডুবতে থাকা টেলিভিশন কেরিয়ারে একটু আশার আলো দেখতে শুরু করেছিলেন কপিল। শোয়ের টিআরপি আবার বাড়তে শুরু করেছিল। সলমন খানের সৌজন্যে আরও দুই মাস ‘দ্য কপিল শর্মা শো’ চালিয়ে যাওয়ার সুযোগও পেয়ে গিয়েছিলেন তিনি। আর এত বিতর্ক সত্ত্বেও নির্বাচিত হয়েছেন দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের জন্য।

[OMG! নিজের পরনের জিনস ছিঁড়ে খাচ্ছেন সলমন!]

Advertisement

কিন্তু এর মধ্যেই ঘটে গেল নয়া বিপত্তি। শোনা গিয়েছে, পরেশ রাওয়ালের নতুন ছবি ‘গেস্ট ইন লন্ডন’-এর জন্য প্রমোশনাল এপিসোডের শুটিং চলছিল কপিলের সেটে। শুটিং চলাকালীন আচমকা সেটেই অসুস্থ হয়ে পড়েন দেশের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ান। হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন কপিলের সহকর্মী কিকু শারদা। তিনি জানান, উচ্চ রক্তচাপের সমস্যা হয়েছিল কপিলের। তবে এখন আর চিন্তার কোনও কারণ নেই। কমেডিয়ানের শারীরিক অবস্থা অনেকটা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

[বাল্মীকি নিয়ে আপত্তিকর মন্তব্য, গ্রেপ্তারির মুখে রাখি]

প্রসঙ্গত, এদিনই দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড গ্রহণ করতে যাওয়ার কথা ছিল কপিলের। কিন্তু অসুস্থতার জন্য তা আর নিজের হাতে নেওয়া সম্ভব হচ্ছে না অভিনেতা-কমেডিয়ানের। ২০১৪ সালেও দাদাসাহেব সম্মান পেয়েছিলেন কপিল। সে সময়ও শুটিংয়ের জন্য দেরি হয়ে যাওয়ায় নিজে গিয়ে আর অ্যাওয়ার্ড গ্রহণ করতে পারেননি তিনি। পরে উদ্যোক্তাদের থেকেই অ্যাওয়ার্ড নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল তাঁকে। আর এবার পারলেন না অসুস্থতার জন্য।

[বিলাসবহুল জীবনযাত্রাই কাল, তিন মাসের জন্য দল থেকে সাসপেন্ড ঋতব্রত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ