৪ আশ্বিন  ১৪২৬  রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরোয়া পার্টি। তাতে বন্ধুদের নিয়ে আনন্দ-উল্লাস হতেই পারে। তার মানে এই নয় যে তাঁরা নেশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। যদি তাই হত, তাহলে কি সেই ভিডিও তাঁরা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেন?  সম্প্রতি এমনই মন্তব্য করেছেন করণ জোহর। কিছুদিন আগে তাঁর হাউসপার্টির যে ভিডিও প্রকাশ্যে এসেছিল, তা নিয়ে জলঘোলা হয়েছিল বিস্তর। অনেকেই বলেছিলেন, দীপিকা, রণবীর, ভিকিরা পার্টিতে মাদক নিয়েছিলেন। তার পরিপ্রেক্ষিতেই এভাবে সাফাই গাইলেন করণ।

[ আরও পড়ুন: ফিরছে ভূতুড়ে কমেডি, ভুলভুলাইয়া ২-এর ফার্স্ট লুকে চমকে দিলেন কার্তিক ]

গত মাসে বন্ধুদের জন্য বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন পরিচালক করণ জোহর। দীপিকা পাড়ুকোন থেকে রণবীর কাপুর, ভিকি কৌশল থেকে বরুণ ধাওয়ান, বলিউডের একঝাঁক তারকা হাজির সেই পার্টিতে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির ভিডিও ছড়িয়ে পড়তেই বিতর্ক শুরু হয়ে যায়। সেলেবদের এমন পার্টি প্রকাশ্যে আসতেই করণকে একহাত নেন শিরোমণি আকালি দলের বিধায়ক মজিন্দর শিরসা। তাঁর অভিযোগ করেছিলেন, নেটদুনিয়ায় করণ জোহর যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে প্রথমসারির সেলেবরা সকলেই নেশাগ্রস্থ। মাদক সেবন করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তাঁরা। বলিউডের এই তারকারা প্রত্যেকেই পাবলিক ফিগার। তাই তাঁদের এমন নেশাগ্রস্থ অবস্থায় ক্যামেরার সামনে আসা উচিত নয় বলে দাবি তাঁর। এর ফলে অগণিত ভক্তদের কাছে খারাপ বার্তাই পৌঁছচ্ছে।

[ আরও পড়ুন: থ্রিলার ছবিতে অঙ্কুশ, বিপরীতে নুসরত ফারিয়া ]

এবার তা নিয়ে মুখ খুললেন করণ। তিনি বলেছেন, এক সপ্তাহ টানা পরিশ্রম করার পর তাঁরা একত্রিত হয়েছিলেন। পার্টি করছিলেন। যদি পার্টিতে তাঁরা মাদক নিতেন, তাহলে নিশ্চয়ই করণ তার ভিডিও শেয়ার করতেন না। “আমি এত বোকা নই।” বলেছেন পরিচালক। তিনি আরও বলেছেন, ভিকি কৌশলের বিরুদ্ধে পাউডার নেওয়ার অভিযোগ উঠেছিল। কিন্তু কিছুদিন আগে ডেঙ্গু থেকে উঠেছেন। তিনি গরম জল আর লেবু খাচ্ছিলেন। আর ভিডিওটি যখন রেকর্ড করা, তার পাঁচ মিনিট আগেই করণের মা তাঁদের সঙ্গে ছিলেন। এটা ছিল পরিবার ও বন্ধুদের একত্রিত হয়ে ভাল সময় কাটানোর মুহূর্ত। ভিডিও নিয়ে ভুল ব্যাখ্যা করা হচ্ছে বলেও মন্তব্য করেছেন তিনি। বিধায়কের অভিযোগককে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দেন করণ। বলেন, যার কোনও সত্যতা নেই, ভিত্তি নেই, এমন অভিযোগ তোলা কখনই ঠিক নয়। অভিযোগকারীর সেটা বোঝা উচিত।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং