ad
ad

Breaking News

সে কী! করিনার সাধে বাদ গেলেন শাশুড়ি, ননদেরা!

শর্মিলা, সোহাকে বাদ দিয়েই সাধের পিঁড়িতে বসতে চলেছেন করিনা? না কি এটা শুধু বাপের বাড়ির তরফের বন্দোবস্ত?

Kareena Kapoor Khan Is Ready For Her Baby Shower
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:October 2, 2016 3:51 pm
  • Updated:October 2, 2016 3:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসকরা প্রসূতি বেগমকে জানিয়েছিলেন, ডিসেম্বরেই কোল আলো করে আসবে এক সন্তান! মানে, আর খুব বেশি অপেক্ষা করতে হবে না! মেরে-কেটে মাস দুয়েক আর কী!
ফলে, আপাতত জোর কদমে চলছে করিনা কাপুর খানের সাধের প্রস্তুতি! ইংরেজিতে যাকে বলা হয় বেবি শাওয়ার। ব্যাপারটা আর কিছুই নয়, প্রসূতি মাকে ঘিরে তাঁর মাতৃস্থানীয়া, বান্ধবী এবং পরিবার-পরিজনের অন্য মহিলাদের একটা জমায়েত। এ দিন হবু মাকে তার মনের মতো খাবার খাওয়ানো হয়, দেওয়া হয় উপহার। সবাই মিলে একটু ভালো সময় কাটে!
তা, করিনার সাধের দিনটি কবে ঠিক হল? কারাই বা উপস্থিত থাকছেন তাঁর সাধে?
শোনা যাচ্ছে, আদরের ছোট বোনের সাধের জন্য বিশেষ পরিকল্পনা করে রেখেছেন করিশ্মা কাপুর। তাও অনেক দিন আগে থেকেই! এবার প্রসবের সময় এগিয়ে আসছে বলে শুরু হয়ে গিয়েছে তোড়জোর। এমনকী, এক ইংরেজি পত্রিকার জন্য বোনের সঙ্গে একটা ফটোশুটও সেরে ফেলেছেন করিশ্মা! তবে, সাধের সব কিছুর বন্দোবস্ত করাটা তো আর করিশ্মার একার কম্ম নয়! হাতে কাজ থাকুক আর না-ই থাকুক, মেয়ে সামাইরা আর ছেলে কিরণের দেখাশোনার ব্যাপারটা তো আছেই!

The Lovely Kapoor Sisters grace the October Cover…on stands soon! @realkareenakapoorkhan @therealkarismakapoor @manishmalhotra05 #HELLOIndia #cover #October

A photo posted by HELLO! India (@hellomagindia) on


অতএব, বোনের সাধের জোগাড়যন্ত্রের জন্য করিশ্মা সাহায্য নিয়েছেন তাঁদের বন্ধু অমৃতা অরোরার। দু’জনে মিলে চলছে কেনাকাটি আর অন্য বন্দোবস্ত। তবে, বন্দোবস্তটা ঠিক কী হতে চলেছে, এই নিয়ে মুখ খুলছেন না করিশ্মা, অমৃতার কেউই! এটা না কি তাঁদের তরফ থেকে করিনার জন্য সারপ্রাইজ!
যদিও সাধের আমন্ত্রিতদের তালিকাটা আকারে-ইঙ্গিতে জানিয়ে রেখেছেন তাঁরা! শোনা যাচ্ছে, করিশ্মা-করিনার মা ববিতা তো থাকবেনই! থাকবেন অমৃতার দিদি মালাইকা অরোরা খানও! সইফ-করিনার বাড়ির সব অনুষ্ঠানেই হাজির থাকেন এই দুই বোন, এবারেও তার ব্যত্যয় হচ্ছে না।
খটকা শুধু এক জায়গাতেই! করিনার শাশুড়ি বেগম আয়েষা সুলতানা, মানে শর্মিলা ঠাকুর এই সাধে থাকবেন কি না, তা স্পষ্ট করে জানা যাচ্ছে না! জানা যাচ্ছে না ননদ সোহা আলি খানও থাকবেন কি না! তাঁদের নাম তো একবারের জন্যও নেননি করিশ্মা, অমৃতা!
তবে কি শাশুড়ি, ননদকে বাদ দিয়েই সাধের পিঁড়িতে বসতে চলেছেন করিনা? না কি এটা শুধু বাপের বাড়ির তরফের বন্দোবস্ত?
উত্তর মিলবে সময় এলেই!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ