২৪ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ১১ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মার্কিন পপ গায়িকা কেটি পেরি এই মুহুর্তে ভারতে রয়েছেন। এই নিয়ে তিন বার ভারতে এলেন কেটি। প্রথমবার এসেছিলেন বিয়ে করতে। দ্বিতীয়বার যোগ ব্যায়ামের প্রেমে পড়ে ভারতে এসে দিন কয়েক ঘুরে গিয়েছিসেন। তবে কারণ একটু আলাদা। এই প্রথমবার মিউজিক ফেস্টিভ্যালে অংশ নিতে ভারতে পা রেখেছেন এই পপ গায়িকা। আর ভারতে এসেই এদেশের সংস্কৃতি, খাবার-দাবারের প্রেমে পড়েছেন কেটি। আবদার রেখেছেন ‘স্ট্রিট ফুড’ খাওয়ারও।

১৬ নভেম্বর থেকে মু্ম্বইতে শুরু হচ্ছে মিউজিক কনসার্ট। আর সেই সুবাদেই নির্ধারিত দিনের দিন চারেক আগে মার্কিন মুলুক থেকে উড়ে এসে ভারতের মাটিতে নামেন কেটি। মঙ্গলবার সকালে মুম্বইতে পা রাখেন তিনি। এসে প্রথম দিনই সাংবাদিকদের মুখোমুখি হলেন গায়িকা। কেটির যে বলিউডের প্রতি একটা সুপ্ত প্রেম ছিল, এদিন তাঁর কথাবার্তায় প্রকাশ পায় তা। কেটির কথায়, এখানকার দর্শকের সামনে পারফর্ম করার জন্য মুখিয়ে রয়েছি। তবে শনিবার শোয়ের আগে তাঁর হতে এখনও দিন তিনেক সময় রয়েছে। সেই সময়টার সদ্ব্যবহার করার ইচ্ছেপ্রকাশ করেছেন পপ গায়িকা। মু্ম্বই শহরটাকে ঘুরে দেখার পাশাপাশি সেখানকার বড়া পাও, বাকি স্ট্রিট ফুডেও কবজি ডুবিয়ে মজতে চান কেটি। কেটি পেরির কথায়, “তারকা হয়ে শুধুমাত্র হোটেলে বসে রুম সার্ভিস চাই না।” 

[আরও পড়ুন: দাম্পত্যের ১ বছর, প্রথম বিবাহবার্ষিকীতে রণবীর-দীপিকার প্ল্যান জানেন? ]

আর মার্কিন মুলুকের এই পপ গায়িকা তাঁকে মু্ম্বই শহর ঘোরানোর আর লোকাল খাবারদাবার চেখে দেখার দায়িত্ব কাকে দিয়েছেন জানেন? তিনি বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। কনসার্টে কেটির শো সঞ্চালনার দায়িত্ব বর্তেছে জ্যাকলিনের উপর। মঙ্গলবার কেটির সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন জ্যাকলিনও। সেখানেই জ্যাকলিনের সঙ্গে মুম্বইতে শপিং করার ইচ্ছেপ্রকাশ করেন কেটি। গোলাপি রঙা হলুদ পোলকা ডটের পোশাকে দিব্যি লাগছিল গায়িকাকে দেখতে। প্রথমদিন রাতেই সলমন-জ্যাকলিন অভিনীত ‘কিক’ ছবি দেখে ফেলেছিলেন।

অন্যদিকে এই মার্কিন পপ গায়িকার সঙ্গে পরিচিত হওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলিউড তারকারা। সূত্রের খবর, কনসার্টের আগেই প্রযোজক-পরিচালক করণ জোহর কেটি পেরির জন্য একটি বিশেষ পার্টির আয়োজন করতে চলেছেন। আর জাঁকজমকপূর্ণ পার্টি আয়োজনে তো করণের জুড়ি মেলা ভার! অতঃপর জোর প্রস্তুতি শুরু হয়েছে করণের বাড়িতে। তবে এই ‘বলিউড ব্যাশ’-এ অতিথি সংখ্যা থাকবে অত্যন্ত সীমিত। আমন্ত্রিতদের তালিকায় থাকছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, রণবীর সিং, দীপিকা পাডুকোন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, শাহিদ কাপুর, সইফ-করিনা।

[আরও পড়ুন: খলনায়ক দূষণ, দিল্লিতে শুটিং বাতিল হল ‘দোস্তানা ২’ ছবির]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং