২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর নভেম্বর মাসের কথা। সহস্র গুঞ্জনের মাঝেই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং রাতের মায়ানগরীকে ছেড়ে উড়ে গিয়েছিলেন ইটালির উদ্দেশে। বলিউড থেকে গোটা দেশ তখন দীপিকা-রণবীরের বিয়ের খবর আসার অপেক্ষায়। অবশেষে ১৪ নভেম্বর খবর এল, লেক কোমোর নৈসর্গিক প্রকৃতির মাঝে এক বিলাসবহুল হোটেলে গাঁটছড়া বাঁধলেন বলিউডের এই ‘লাভবার্ডস’। আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার দীপিকা-রণবীরের বিয়ের ১ বছর পূর্ণ হতে চলেছে। তা প্রথম বিবাহবার্ষিকী কীভাবে পালন করছেন বলিউডের এই তারকা দম্পতি?

নতুন ছবির কাজ, স্বামী-স্ত্রী’র নতুন সংসার, রোম্যান্স, আনন্দ সবকিছুর মাঝে কীভাবে যে একটা বছর কেটে গেল, তা বোঝাই গেল না। প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের জন্য একেবারে অন্যরকম একটা প্ল্যান করে ফেলেছেন ‘দীপবীর’। সাধারণত বলিউড সেলেবরা তারকা বন্ধু-বান্ধবদের জন্য পার্টির আয়োজন করেন। রণবীর-দীপিকাও কি তাই করলেন? আজ্ঞে না! ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল পার্টি নয় কিংবা বন্ধু-বান্ধবদের জন্যও আপাতত কোনওরকম পার্টির আয়োজন করেননি। বরং, পরিবারের সঙ্গেই প্রথম বিবাহবার্ষিকী কাটাবেন তাঁরা।

[আরও পড়ুন: খলনায়ক দূষণ, দিল্লিতে শুটিং বাতিল হল ‘দোস্তানা ২’ ছবির ]

বুধবার রাতেই মুম্বই ছাড়ছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। ১৪ নভেম্বর দুই পরিবারের সদস্যদের নিয়ে ‘দীপবীর’ প্রথমে তিরুপতি মন্দিরে যাবেন। তারপর তিরুপতিদর্শন সেরে তাঁরা যাবেন অন্ধ্রপ্রদেশের পদ্মাবতী মন্দিরে। প্রসঙ্গত, সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবত’ কিন্তু এই দু’জনের জীবনেই একটা মাইলফলকের মতো। সেখান থেকে ১৫ নভেম্বর তাঁরা যাবেন অমৃতসরে। পরিবারের বাকি সদস্যরাও সেদিন অমৃতসরের স্বর্ণমন্দিরে উপস্থিত হবেন।

২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে বিয়ে করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন তাঁরা। বিয়ে ঘিরে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয় লেক কোমোতে৷ বিয়ের ছবি যাতে কোনওভাবেই প্রকাশ্যে না আসে, সেই জন্যই আসরে মোবাইল নিয়ে যাওয়ার অনুমতি ছিল না৷ সূত্রের খবর, বিয়ের আসরে উপস্থিত ছিলেন দু’জনের পরিবারের কাছের আত্মীয় ও সদস্যরা৷ দুই পরিবারের ত্রিশ থেকে চল্লিশ জন আত্মীয়ের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ে৷ 

[আরও পড়ুন:হাল ছাড়েননি, চলচ্চিত্র উৎসবে টিকিট বিক্রি করছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং