BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের একসঙ্গে করণ-হার্দিক, নাচলেন আম্বানিদের পার্টিতে

Published by: Bishakha Pal |    Posted: March 12, 2019 7:49 pm|    Updated: March 12, 2019 7:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুকেশ আম্বানির সঙ্গে বলিউডের ঘনিষ্ঠতার কথা কে না জানে। ইশা আম্বানির বিয়েতে নিমন্ত্রিত ছিলেন বলিউডের তাবড় তাবড় সেলেব্রিটিরা। আকাশ আম্বানির বিয়েতেও কিছু ব্যতিক্রম ছিল না। বচ্চন পরিবার থেকে খান খানদান, সবাই ছিলেন আম্বানিদের বিয়ের পার্টিতে। তবে পার্টিতে আলাদা করে নজর কাড়েন করণ জোহর ও হার্দিক প্যাটেল।

আকাশ আম্বানির বিয়েতে নিমন্ত্রিত ছিলেন দু’জনেই। করণ পরেছিলেন গাঢ় হলুদ রঙের শেরওয়ানি আর হার্দিক পরেছিলেন হালকা নীল কুর্তা আর নেহেরু জ্যাকেট। পার্টিতে সবাই প্রায় নাচছিলেন। শাহরুখ খান আর রণবীর কাপুরের নাচের ভিডিও তো ইতিমধ্যেই ভাইরাল। এছাড়া করণ জোহর আর হার্দিক প্যাটেলও উঠে এসেছেন খবরে। যত না তাদের নাচের জন্য, তার থেকেও বেশি তাদের অতীতের বিতর্কের জন্য।

সলমন-বনশালি জুটির নতুন ছবির নাম কী জানেন? ]

‘কফি উইথ করণ’-এর একটি এপিসোডে নিমন্ত্রিত হয়ে এসেছিলেন হার্দিক পাণ্ডিয়া। শো চলাকালীন করণের প্রশ্নের উত্তরে তিনি নিজের ব্যক্তিগত, বলা ভাল যৌনজীবন ও মহিলাদের নিয়ে বেফাঁস মন্তব্য করেছিলেন। করণের এক প্রশ্নের উত্তরে হার্দিক জানান, নাইট ক্লাবে মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে তাঁদের নাম জানার প্রয়োজন মনে করতেন না। একই মেসেজ সব মহিলাদের পাঠাতেন। এমনকী প্রথমবার মিলনের পর সে কথা নিজের মাকে এসে জানিয়েছিলেন। সেই কারণে বিতর্কেও জড়িয়েছিলেন হার্দিক। তাঁকে অনির্দিষ্টকালের সাসপেন্ড করে বিসিসিআই। অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দুজনকে দেশে ফিরিয়ে দেওয়া হয়। নিঃশর্তভাবে ক্ষমা চাওয়ার পরও লাভ হয়নি। হার্দিকের মুম্বইয়ের জিমখানার সদস্যপদ কেড়ে নেওয়া হয়। এর পরেও করণের সঙ্গে হার্দিকের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক চোখ টেনেছে সকলের।

আম্বানিদের বিয়ের পার্টিতে নিমন্ত্রিত ছিলেন সস্ত্রীক শাহরুখ থেকে আমির খান-সহ গোটা বচ্চন পরিবার, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেকেই। পরিচালক অয়ন মুখোপাধ্যায়, রণবীর কাপুর, আলিয়া ভাট, কাপুর সিস্টার্স করিনা-করিশ্মা, জাহ্নবী, প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ মালহোত্রার মতো সেলেব্রিটিরা। গুগলের সিইও সুন্দর পিচাই, প্রাক্তন রাষ্ট্রসংঘের প্রাক্তন মহাসচিব বান কি-মুন, প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার এবং স্ত্রী চেরি ব্লেয়ার থেকে রতন টাটা, এন চন্দ্রশেখরণ, লক্ষ্মী মিত্তলের মতো শিল্পপতিদেরও নিমন্ত্রণ ছিল। 

নতুন ছবির শুটিং শুরু, ভিন্ন লুকে ধরা দিলেন তাপসী ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

That’s how Dulha Wale are dancing as Baarati at Ambani’s Wedding Ceremony 😍😍 . 📹: @manav.manglani

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement