১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফ্যাশন শোয়ের মঞ্চে তাক লাগালেন শাহিদ-পত্নী মীরা, দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 1, 2018 5:08 pm|    Updated: February 1, 2018 5:08 pm

Lakme Fashion Week 2018: Shahid Kapoor And Mira Rajput walk hand-in-hand

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পদ্মাবত’ দেখে বলিউডের অনেকেই জানিয়েছেন সিনেমায় শাহিদ কাপুরের কাজ নিয়ে তাঁরা খুশি। এমনকি তিনি নিজেও বলেছেন এরকম একটা চরিত্র তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। ঠিক এই ঘটনার পরই আরও একটা অভিনব ঘটনা ঘটল শাহিদ কাপুরের জীবনে। এই প্রথমবার তিনি তাঁর স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে হাঁটলেন ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চে। শাহিদ প্রথমে আপত্তি জানালেও, পরে ডিজাইনার অনিতা ডোগরার কথা ফেলতে পারেননি। তাই ২০১৮-র  ল্যাকমে ফ্যাশন উইকের প্রথমদিন শো স্টপার হিসেবে মঞ্চে ছিলেন এই বলিউড দম্পতি। এদিন শাহিদ পরেছিলেন আইভরি রঙের শেরওয়ানি, আর মীরা পরেছিলেন অনিতার ডিজাইনার করা লেহেঙ্গা চোলি।

 

এই ফ্যাশন শো-এর হাত ধরে ঘটল আরও একটা অভূতপূর্ব ঘটনা। গ্ল্যামওয়ার্ল্ডে ডেবিউ করলেন শাহিদের স্ত্রী মীরা রাজপুত। মীরা তাঁর করা প্রথম কাজ নিয়ে এতটাই আনন্দিত ছিলেন যে তিনি তাদের প্রচুর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। এমনকি শো-এর শেষে শাহিদ কাপুরও টুইটারে লিখেছেন, ‘অনিতার ডিজাইন করা ড্রেস পড়ে আমি ভীষণ খুশি। নিজেই বুঝতে পারছিলাম ড্রেসটা আমার কথা মাথায় রেখেই বানানো হয়েছে। তাই ফ্যাশন উইকের মঞ্চে আমি নিজেও খুব কনফিডেন্ট ছিলাম।’

 

@anitadongre @danielbauermakeupandhair @thehouseofpixels

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

অনিতার ডিজাইন করা ড্রেসে শাহিদ ও মীরাকে এতটাই সুন্দর লাগছিল যে ল্যাকমে ফ্যাশন উইকও তাদের সোশ্যাল সাইটে ওদের দুজনের সঙ্গে অনিতার একটি ইন্টারভিউ ভিডিও পোস্ট করেছে।

 


অবশ্য এই কাজের পরই শাহিদ কাপুর তাঁর পরবর্তী ছবি ‘বাত্তি গুল মিটার চালু’র প্রমোশনের জন্য ব্যস্ত হয়ে যাবেন বলে তিনি জানিয়েছেন।

[ক্যামেরার সামনে উষ্ণ আবেদনে ধরা দিলেন ‘বিগ বস’ খ্যাত আরশি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে