BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধন হবে এই ভারতীয় ছবি দিয়ে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 2, 2017 7:46 am|    Updated: July 2, 2017 8:35 am

Lipstick Under My Burkha To inaugurate Indian Film Festival of Melbourne 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তের অন্যতম চর্চিত ছবি ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার। ট্রেলার থেকেই ছবিতে কাঁচি করেছে সেন্সর বোর্ড। এমনকী সেন্সর বোর্ডের অনুমতি ছাড়াই অনলাইনে মুক্তি পায় ট্রেলার। ছবিকে ঘিরে যখন এত বিপত্তি তারমাঝেই সুখবর এই ছবির নির্মাতাদের কাছে। ‘দ্য ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন ২০১৭’-র উদ্বোধনী ছবি হিসাবে প্রদর্শিত হতে চলেছে ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’।

[আইনি গেরোয় অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’]

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নের এবছরের থিম ‘বৈচিত্র’। এবছরের প্রদর্শিত ছবির তালিকায় যেমন জায়গা করে নিয়েছে বিতর্কিত ছবি তেমনি রয়েছে বিভিন্ন অভিনব বিষয় নিয়ে তৈরি ছবি। মোট ২০ টি ভাষার ৬০ টি ছবি প্রদর্শিত হতে চলেছে এই চলচ্চিত্র উৎসবে। তারই মধ্যে অলংকৃতা শ্রীবাস্তবের এই ছবি সাড়া ফেলেছে। ছবির বিযয়বস্তুর পাশাপাশি এই ছবির কাস্টিং দর্শকদের কাছে অন্যতম পাওনা। কঙ্কনা সেনশর্মা, রত্না পাঠক শাহর মতো অভিনেত্রী রয়েছেন ছবির মুখ্য চরিত্রে। ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে এই ছবি। সর্বত্রই প্রশংসা কুডি়য়েছে কিন্তু দেশেই এই ছবিকে ব্যান করেছিল সেন্সর বোর্ড। দীর্ঘ আইনি লড়াইয়ের পর মুক্তির ছাড়পত্র পেয়েছে ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’।

[জানেন, এবার কোন নয়া চমক নিয়ে আসছেন ‘বাহুবলী’ প্রভাস?]

ছবির প্রদর্শনে মেলবোর্ন পাড়ি দিচ্ছেন পরিচালক অলংকৃতা শ্রীবাস্তব ও অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা। উদ্বোধনী ছবি হিসাবে এই ছবিকে বেছে নেওয়ায় রীতিমতো উচ্ছ্বসিত পরিচালক। বিশ্বের বিভিন্ন দেশে এই ছবি দেখানো হলেও অস্ট্রেলিয়ায় এই প্রথম প্রদর্শিত হবে ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’। অস্ট্রেলিয়ার দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় দিন গুনছেন অলংকৃতা।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে