BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাকিস্তানিকে বিয়ে? টুইটারে ঝড় তুললেন লিজা হেডন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 3, 2016 2:45 pm|    Updated: November 3, 2016 2:45 pm

Lisa Haydon Just Slammed A Leading Daily For Calling Her Husband A Pakistani

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিয়ে সেরেছেন লিজা হেডন। শুভেচ্ছার ঔজ্জ্বল্য এখনও ফিকে হয়নি তাঁকে ঘিরে। মেহন্দির রংও এখনও একইরকম গাঢ়। তার মধ্যেই এক বিখ্যাত দৈনিকের শিরোনাম ডেকে আনল অস্বস্তি। খবর করা হল- এক পাকিস্তানি যুবাপুরুষকে বিয়ে করেছেন নায়িকা। বলাই বাহুল্য, দুই দেশের সাম্প্রতিক বিবদমান পরিস্থিতিতে এরকম একটা শিরোনাম নায়িকার পক্ষে আদপেই আনন্দদায়ক নয়।

lisahaydon1_web
স্বামী দিনো লালওয়ানির সঙ্গে লিজা হেডন

তা বলে চুপ করে বসে রইলেন না লিজা। গুনে গুনে তিনটি টুইট করলেন ওই দৈনিককে উদ্দেশ্য করে। এবং, তাতেই উঠল ঝড়! সমালোচনার, নিন্দার!
টুইটগুলোয় মূলত শ্বশুরবাড়ির নাগরিকত্ব নিয়ে সওয়াল করেছেন লিজা।


প্রথম দুই টুইটে তিনি লিখেছেন, “আমার শ্বশুরমশাই গুলু লালওয়ানি দেশ ভাগ হওয়ার অনেক আগে যে জায়গায় থাকতেন, সেটাকে এখন পাকিস্তান বলে চিনি আমরা! ওখান থেকে কিন্তু ওঁকে তাড়িয়ে দেওয়া হয়েছিল। দেশভাগের লাঞ্ছনা যাঁকে এরকম বিড়ম্বনার মধ্যে ফেলেছিল, তাঁকে অ-ভারতীয় বলে ব্যাখ্যা করাটা নিতান্তই অর্থহীন!”


তিন নম্বর টুইটটিতে ধরা দিয়েছে আক্ষেপের সুর। নায়িকার বক্তব্য, “যে মেয়ে বিয়ের পর জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছে, তাকে আশীর্বাদের বদলে এমন বিড়ম্বনা উপহার দিচ্ছেন আপনারা! ভাবতে সত্যি খারাপ লাগছে!”
তবে শুধুই এই তিনটি টুইট নয়। নায়িকা আরও একটি টুইট করেছেন তাঁর বিয়ের পরেও বলিউডে কাজ করার ব্যাপারে। সঙ্গত কারণেই এই প্রশ্নটাও উঠেছে। বলিউডের অনেক প্রথম সারির নায়িকাও বিয়ের পরে নিয়মিত কাজ করা ছেড়ে দিয়েছেন। এই তালিকায় মাধুরী দীক্ষিত, ঐশ্বর্য রাই বচ্চন, জুহি চাওলা, রানি মুখোপাধ্যায়- কেউই বাদ নেই! তার উপর এই যে অনেকে ভাবছেন, পাকিস্তানিকে বিয়ে করেছেন লিজা, সেটাও তাঁর বলিউডে কাজ করার ব্যাপারে বাধা হয়ে দাঁড়াতে পারে।


টুইটে সেই সন্দেহকেও অমূলক বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা। লিখেছেন, “এখন ছবির সেট-এ আছি! কী ভালই যে লাগছে! হ্যাঁ, বিয়ের পরেও আমি কাজ করে চলেছি!”
এর পর আর কী বা বলার থাকতে পারে! শুধু শুভেচ্ছা জানানো ছাড়া!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে