BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রণবীরের সঙ্গে যৌনদৃশ্য শুধুই বেকার সুড়সুড়ি নয়: ঐশ্বর্য

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 23, 2016 5:28 pm|    Updated: October 23, 2016 5:28 pm

Love Scenes In Ae Dil Hai Mushkil Not Frivolous Sensuality, Says Aishwarya Rai Bachchan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে মুখ খুললেন তিনি! বচ্চন-বউমার সত্তা ছেড়ে সামনে এল তাঁর নায়িকা-সত্তা।
যখন খবর এসেছিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন অমিতাভ বচ্চনের নির্দেশেই কেটে দিয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন আর রণবীর কাপুরের যৌনদৃশ্য, জলঘোলা শুরু হয়েছিল সেই সময় থেকেই! তার পরেই গুজবের বারুদের সলতেয় আগুন ধরিয়েছিল ফিল্মফেয়ার পত্রিকায় প্রকাশিত ঐশ্বর্য আর রণবীরের অন্তরঙ্গ ফটোশুট! সাকুল্যে ৬টি ছবি, যেখানে আলতো ছোঁওয়া আর চোখের চাহনিতে ঘনিষ্ঠতার আলাদা এক সংজ্ঞা তৈরি করেছিলেন তাঁরা।

aedilhaimushkil1_web
এত দিনে সেই আগুন সলতের পুরোটা পুড়িয়ে দিয়ে বারুদ ছুঁল! এবং ক্ষোভে ফেটে পড়লেন নায়িকা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে খুলে দিলেন মনের দরজা। বেরিয়ে এল জমতে থাকা অভিমান, না-বলা কথারা!

aedilhaimushkil2_web
সাফ জানালেন ঐশ্বর্য, ‘’রণবীর কাপুরের সঙ্গে আমার যৌনদৃশ্যগুলো এত জলঘোলা কেন? দরকার ছিল বলেই ওই দৃশ্যগুলো শুট করা হয়েছিল। ওগুলো শুধু উত্তেজক বেকার সুড়সুড়ি দেওয়ার জন্য চিত্রনাট্যে রাখা হয়নি!’’ আরও একধাপ এগিয়ে নায়িকা জানিয়েছেন, ‘’ওই যৌনদৃশ্যগুলোর মধ্যে অশালীন কিছুও তো ছিল না। যথেষ্ট ধ্রুপদী দৃষ্টিভঙ্গী নিয়েই তা ক্যামেরাবন্দি করা হয়েছিল। তার পরে আপত্তি কেন?’’ পাল্টা প্রশ্ন তাঁর!

aedilhaimushkil3_web
প্রয়োজন যে ছিল, সে কথা বলছে ছবির ট্রেলারই! এক যুবকের একতরফা প্রেমের জটিলতা কিছুটা হলেও স্বস্তি খুঁজে পায় বয়সে অনেকটাই বড় এক মহিলার প্রেমে। সেই প্রেমে মন যেমন আছে, তেমনই আছে শরীরও। কার্যত শরীর ছুঁয়েই সেই প্রেম তৈরি করতে থাকে স্মৃতির মুহূর্ত। ফলে, চিত্রনাট্যের সেই দাবি মেনে অন্তরঙ্গ দৃশ্যে ধরা দিয়েছিলেন ঐশ্বর্য আর রণবীর। যার একটাও বড়পর্দায় দেখা যাবে না। সঙ্গত কারণেই যা খারাপ লেগেছে নায়িকার!

aedilhaimushkil4_web
আরও জানিয়েছেন ঐশ্বর্য- ওই দৃশ্যগুলো শুট করতে তাঁর কোনও অস্বস্তিই হয়নি! ‘’কারণটা করণ জোহরের সঙ্গে বন্ধুত্ব! করণ আর আমার মধ্যে একটা সুন্দর বোঝাপড়া আছে। সেই জায়গা থেকে ও জানে কতটা সীমা পেরোলে তা আমার পক্ষে অস্বস্তিকর হবে। সেটা সব সময়ই ওর মাথায় ছিল। আমারও তাই কোনও সমস্যা হয়নি’’, বলছেন ঐশ্বর্য।

aedilhaimushkil5_web
‘’তাছাড়া আরও একটা ব্যাপার আছে। এত বছর ধরে কাজ করতে করতে আমি এখন যে চরিত্রে অভিনয় করছি, তাকে পুরোটাই বুঝতে পারি। তাকে চোখের সামনে দেখতে পাই। ফলে আমি জানি, অ্যায় দিল হ্যায় মুশকিল-এর চরিত্রটার চাহিদা বাস্তব জীবনে ঠিক কী হতে পারে! সেই জন্যও রণবীরের সঙ্গে যৌনদৃশ্যে অভিনয় নিয়ে আমার কোনও ছুঁৎমার্গ ছিল না! পেশাদার অভিনেত্রী হিসেবে যা থাকার কথাও নয়’’, ঐশ্বর্যর বক্তব্য!

aedilhaimushkil6_web
পাশাপাশি, করণ জোহরও মুখ খুলেছেন তাঁর পরিচালনায় ঐশ্বর্য আর রণবীরের অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে। ‘’এই ছবিতে ঐশ্বর্য-অভিনীত চরিত্রটার নাম সাবা। সাবা একজন খুবই সচেতন মহিলা। তার বোধ আর বুদ্ধি- দুই নিয়েই সে সচেতন। সচেতন শরীর আর মন নিয়েও। এভাবেই আমার চিত্রনাট্যকে কেন্দ্র করে পর্দায় সাবাকে তুলে ধরেছেন ঐশ্বর্য। আমরা ভুল কিছু করিনি। অতএব, যে যা-ই বলুন, এতটুকুও লজ্জিত নই’’, ঝেড়ে কেশেছেন করণ জোহর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে