০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবা হচ্ছেন নোবেল, অন্তঃসত্ত্বা নন স্ত্রী! ফের বিতর্কে বাংলাদেশি সংগীত শিল্পী

Published by: Tiyasha Sarkar |    Posted: July 1, 2021 8:25 pm|    Updated: July 1, 2021 8:33 pm

Mainul Ahsan Noble's wife junks pregnancy rumour | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না বাংলাদেশের খ্যাতনামা সংগীত শিল্পী মইনুল আহসান নোবেলের। বাবা হওয়ার খবর প্রকাশ্যে এনে নতুন করে বিতর্কে নোবেল (Nobel)। সংগীত শিল্পীর স্ত্রী জানিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা নন! এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই শুরু হয়েছে কানাঘুষো।

২৮ জুন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নোবেল লিখেছিলেন, “আলহামদুলিল্লাহ, হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।” এর ঠিক দু’দিনের মাথায় অর্থাৎ ৩০ জুন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ফেসবুকে স্পষ্টভাবেই জানান যে তিনি অন্তঃসত্ত্বা নন। তিনি বলেন, নোবেলের ঘোষণা মিথ্যে। এ বিষয়ে নোবেলের সঙ্গে তাঁর কোনও কথা হয়নি। এমনকী এমন খবর ছড়ানোর কারণটাও জানতে পারেননি সালসাবিল। নিজের ফেসবুক পেজ থেকে লাইভে নোবেলের স্ত্রী সালসাবিল বলেন, “আমি খুবই লজ্জিত এবং আমার জানা নেই কেন বলা হয়েছে যে হয়তো আমি প্রেগন্যান্ট। এ ব্যাপারে আমি নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু সে করেনি। আমি অন্তঃসত্ত্বা নই।” তিনি আরও বলেন, “আমিও নোবেলর ফেসবুক স্ট্যাটাস থেকে জানতে পারলাম, আমি প্রেগন্যান্ট!” এই বিষয়টি প্রকাশ্যে আসতেই লাগাতার কটাক্ষের স্বীকার নোবেল।

[আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে শিল্পার প্রেম, ফাঁপড়ে পড়লেন পরেশ রাওয়াল! ‘হাঙ্গামা টু’র ট্রেলারেই বাজিমাত]

২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নোবেল। মাঝে বিচ্ছেদের সুর উঠলেও সম্প্রতি ‘জেমস বিতর্ক’র সূত্র ধরে এক হন তাঁরা। তবে মনে করা হচ্ছে, আবারও তাঁরা আলাদা হয়েছেন। উল্লেখ্য, কিছুদিন আগে খবর ছড়িয়ে পড়ে যে পাবনায় গিয়ে মানসিক চিকিৎসা করিয়েছেন নোবেল। পাবনার মানসিক হাসপাতালে রোগীদের সঙ্গে এক হয়ে গেয়েছেন জাতীয় সংগীত। যার ভিডিও নোবেল নিজেই পোস্ট করেছেন ফেসবুক পেজে। নেটিজেনরা দাবি করেছিলেন, নিজের বোধোদয় কিংবা পুলিশের চাপে মানসিক চিকিৎসার জন্য হাসপাতালে গিয়েছেন নোবেল। সত্যতা জানার জন্য নোবেলের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁকে পাওয়া যায়নি ফোনে। অবশ্য নোবেলের বাবা মোজাফ্ফর হোসেন নান্নু জানান, নোবেল মূলত বেড়াতে বের হয়েছেন। তারই অংশ হিসেবে পাবনা গিয়েছেন এবং মানসিক হাসপাতালটাও ভিজিট করেন। ওখান থেকে যশোর, কুষ্টিয়া, গোপালগঞ্জ হয়ে ঢাকায় ফিরবে। সঙ্গে ওর স্ত্রীও ছিলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে