১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সিগারেট হাতে পার্টিতে উদ্দাম নাচ, নেটদুনিয়ায় রোষের পাত্রী মন্দানা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 17, 2018 6:36 pm|    Updated: July 17, 2018 8:08 pm

Mandana Karimi trolled for party dance video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবরে কেমনভাবে থাকতে হয়, তা বেশ ভালই জানেন মন্দানা করিমি। ‘বিগ বস ৯’-এর অতিথি হয়ে ছোটপর্দায় উষ্ণতা ছড়িয়েছিলেন। কাজ করেছেন বলিউড ছবিতেও। তবে বিতর্কের কারণে ইদানীং বেশিই খবরের শিরোনামে উঠে আসছেন ইরানের সুন্দরী। কিছুদিন আগেও স্বামী গৌরব গুপ্তা ও তাঁর পরিবারের বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ এনেছিলেন তিনি। পরে অবশ্য তা প্রত্যাহার করে নেন। তারপরই আবার টপলেস ছবি পোস্ট করে নেটদুনিয়ার নজর কাড়েন। এবার সিগারেট হাতে পার্টিতে নাচতে দেখা যাচ্ছে মডেল তথা অভিনেত্রীকে। সে ভিডিও আবার নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। যার জন্য প্রাক্তন বিগ বস প্রতিযোগীকে একহাত নিয়েছেন নেটিজেনরা।

 

Dance all night sleep all day #weekend 👾👻

A post shared by Mandanakarimiofficial (@mandanakarimi) on

[নেই শাহরুখ, ফোর্বস-এর সেরা ১০০-র তালিকায় ঠাঁই অক্ষয়-সলমনের]

রবিবারই ভিডিওটি পোস্ট করেছেন মন্দানা। কালো ব্যাকলেস টি-শার্ট ও ডেনিমের হট প্যান্টে পার্টিতে নাচতে দেখা যাচ্ছে ইরানের সুন্দরীকে। এতে অবশ্য কোনও আপত্তি নেই নেটদুনিয়ার বাসিন্দাদের। যাবতীয় আপত্তি মন্দানার হাতের ধোঁয়া ওঠা সিগারেট নিয়ে। রিয়ালিটি শো ও সিনেমার সৌজন্যে মন্দানা যথেষ্ট পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যা কম নয়। তারকা হওয়া সত্ত্বেও এমন ভিডিও কেমন করে পোস্ট করলেন নায়িকা? সেই প্রশ্নই তুলেছেন নেটিজেনরা। ধূমপানের মতো বদভ্যাসের প্রচার এভাবে তিনি কেন করছেন?

মোহময়ী মন্দানাকে সকলের ড্রয়িংরুমে পৌঁছে দেয় ‘বিগ বস ৯’। শো থেকে বেরিয়ে যাওয়ার পরপরই মুম্বইবাসী গৌরব গুপ্তাকে বিয়ে করেন মন্দানা। পাঁচ মাস যেতে যেতেই অশান্তি। গৌরব ও তাঁর মায়ের বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ এনে ডিভোর্স ফাইল করেন। ধর্ম বদলের জন্য চাপ দেওয়ার অভিযোগও আনেন শ্বশুরবাড়ির বিরুদ্ধে। অবশ্য কিছুদিন পরই তা তুলে নেন। সেসব অবশ্য এখন অতীত। শত বিতর্ক সত্ত্বেও নিজের পোস্ট দেওয়া বন্ধ করেননি নায়িকা। সম্প্রতি আবার বিগ বস-এর ভিডিও-ও পোস্ট করেছেন।

[প্রকাশ্যে বা ছবিতে নারীশরীরের বিভঙ্গের উপর নিষেধাজ্ঞা চাপাতে সরকারের দ্বারস্থ সংগঠন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে