২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোখের সামনেই সন্ত্রাস, নিউ ইয়র্কে শিউরে ওঠা অভিজ্ঞতা প্রিয়াঙ্কার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 1, 2017 6:16 am|    Updated: November 1, 2017 6:18 am

Manhattan terror attack: Priyanka Chopra had a narrow escape

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ থেকে অনেকটা দূরে বাস। তাও আবার লাইট-ক্যামেররা ঘেরাটোপে। কল টাইম শিডিউল-এর কড়া বাঁধনে বাঁধা প্রতিটা দিন। কেমন আছে বাইরের পৃথিবী। অভিনেত্রীর চমক ভাঙল সাইরেনের শব্দে। যখন প্রায় তাঁর চোখের সামনেই নিরীহ পথচারীদের পিশে দিচ্ছে জঙ্গি। উঠছে আল্লাহু আকবর ধ্বনি। সেই সন্ত্রাসের ছায়া কাঁপিয়ে দিল প্রিয়াঙ্কা চোপড়াকে।

[ ‘আল্লাহু আকবর’ ধ্বনি তুলে দিয়ে নিউইয়র্কে পথচারীদের পিষে দিল জঙ্গি  ]

হ্যালোইনের আনন্দ এক লহমায় যেন মৃত্যুর অন্ধকারে মিশে যায়। ‘ওয়ার্ল্ড ট্রেড সেন্টার’ স্মৃতিসৌধের পাশের রাস্তায় পথচলতি মানুষের উপর ট্রাক চালিয়ে দেয় এক সন্দেহভাজন জঙ্গি। ঘটনাস্থলেই মৃত্যু হয় আট পথচারীর। আহত হন ১১ জন। প্রায় সঙ্গেসঙ্গেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। তারপরই ‘আল্লাহু আকবর’ বলে হাতে বন্দুক নিয়ে গাড়ি থেকে লাফিয়ে নামে হামলাকারী। এক শীর্ষ পুলিশ আধিকারিক জানাচ্ছেন, ২৯ বছরের আততায়ীর নাম সাইফুল্ল সাইপভ। উজবেকিস্তানের বাসিন্দা সাইপভ ২০১০ সালে আমেরিকায় আসে। তারপর থেকেই নিউজার্সি শহরে থাকত সে। তার কাছে একটি মার্কিন ড্রাইভিং লাইসেন্সও পাওয়া গিয়েছে। একটি ভাড়া করা ট্রাক নিয়ে হামলা চালায় সাইপভ। ব্যস্ত রাস্তায় দ্রুতগতিতে ট্রাক চালিয়ে সে পিষে দেয় হ্যালোইন উৎসবে মেতে উঠা পথচারীদের। এই ভয়াবহ হামলা যখন চলছে, তখন অদূরেই ছিলেন প্রিয়াঙ্কা। যে জায়গায় হামলা হয়েছে, তার থেকে ঠিক পাঁচটা ব্লক পরেই তাঁর বাড়ি। বহুদিন হল হলিউডে দাপিয়ে কাজ করছেন। এখন সেটাই যেন তাঁর দ্বিতীয় ঘর হয়ে গিয়েছে। সারাদিনের শুটিং শেষে ফিরছিবেন শান্তির নীড়ে। কিন্তু কোথায় স্বস্তি। গাড়িতে বসেই বুঝতে পারেন ঘটে গিয়েছে চরম দুর্ঘটনা। সাইরেনের শব্দ সমস্ত ক্লান্তি তছনছ করে অভিনেত্রীকে জানিয়ে দেয়, পৃথিবীটা এরকমই। নিষ্ঠুর।

যদিও সৌভাগ্যক্রমে হামলার আঁচ লাগেনি প্রিয়াঙ্কার গায়ে। তিনি সুস্থই আছেন। জঙ্গি হানায় নিহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন অভিনেত্রী।

ধূমপান না করলে এই সংস্থায় মিলবে ৬ দিন সবেতন ছুটি! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে