৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাপুটে এক অভিনেতা চৌকিদারের কাজ করছেন, মেনে নিতে পারেননি মিকা সিং। তাই সেই অভিনেতাকে ছবির অফার দিলেন তিনি। সেই ছবির হাত ধরেই ফের বলিউডে পদার্পণ করতে চলেছেন সাভি সিধু। মুম্বইয়ের পারেল এলাকার একটি আবাসনের বর্তমান চৌকিদার।

মুম্বইয়ে বলা হয় স্বপ্ননগরী। লোকে এখানে আসে, স্ট্রাগল করে, অভিনেতা হয়। নওয়াজউদ্দিন সিদ্দিকি, ভিকি কৌশলের মতো অনেকনিদর্শন ছড়িয়ে রয়েছে এই শহরে। কিন্তু সাভি সিধুর ব্যাপারটা একটু আলাদা। কেরিয়ারের মধ্যগগনে পৌঁছে তিনি দেখলেন স্ট্রাগল কাকে বলে। বলিউডে তাঁর যাত্রা শুরু হয় অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের হাত ধরে। তাঁর ‘পাঁচ’ ছবিতে অভিনয় করেন সিধু। দুঃখের বিষয় ছবিটি মুক্তি পায়নি। তবে তারপর ‘গুলাল’, ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘পাটিয়ালা হাউজ’-এর মতো সিনেমায় অভিনয় করেন সিধু। কিন্তু ভাগ্য সঙ্গ দেয়নি। শরীর তাঁর ভাল ছিল না। তাই কয়েকদিন অভিনয় থেকে বিরতি চেয়েছিলেন সাবি সিধু। কিন্তু সেই বিরতি যে চিরকালের জন্য হয়ে যাবে, তা তিনি ভাবেননি। সূত্রের খবর, অভিনেতা যখন অসুস্থ হয়ে পড়েন, তখন তাঁর হাতে স্বাভাবিকভাবেই কোনও কাজ ছিল না। সুস্থ হয়ে তিনি চেষ্টার কোনও ত্রুটি রাখেননি। অনেকের কাছে কাজ চেয়েছিলেন তিনি। অনেকদিন অপেক্ষাও করেছিলেন। কিন্তু তাও কোনও কাজ পাননি। অবশেষে প্রায় বাধ্য হয়েই ওয়াচম্যানের চাকরি নেন। এখন মুম্বইয়ের পারেল এলাকার একটি আবাসনে চৌকিদারের চাকরি করেন তিনি।

[ আরও পড়ুন: ভোটের প্রাক্কালে মোদির পর মায়াবতীর বায়োপিক! অভিনয়ে কে? ]

দিন কয়েক আগে এই খবর প্রকাশ পেয়েছিল সংবাদমাধ্যমগুলিতে। অনুরাগ কাশ্যপ ও রাজকুমার রাও যে বলিউডের প্রতিক্রিয়ায় রীতেমতো হতাশ, প্রকাশ পেয়েছিল তাও। রাজকুমার এও বলেছিলেন, সিধু যাতে কাজ পান, তা নিয়ে তিনি সুপারিশ করবেন পরিচিতদের কাছে। কিন্তু ততদিন আর অপেক্ষা করতে হল না। গায়ক মিকা সিং এগিয়ে এলেন সিধুর পাশে দাঁড়াতে। গাড়ি পাঠিয়ে সিধুকে প্রথমে নিজের বাড়ি নিয়ে আসেন তিনি। তারপর বলেন, আগামী ১০ দিনের মধ্যে সিধু তাঁর ছবিতে কাজ করবেন। ‘আদত’ নামে একটি ছবি প্রযোজনা করছেন তিনি। ছবিতে থাকবেন করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। সেই ছবিতেই অভিনয় করবেন সাভি সিধু। চৌকিদারের চাকরি যেন তিনি ছেড়ে দেন। তাঁর মতো শিল্পীর জন্য চৌকিদারের চাকরি নয়। গোটা ঘটনায় আপ্লুত সাভি সিধু। মিকা সিংকে এর জন্য অজস্র ধন্যবাদ দিয়েছেন তিনি।

[ আরও পড়ুন: ‘সোয়েটার’ বোনার অভিজ্ঞতা কেমন, ছবি মুক্তির আগে শোনালেন ইশা সাহা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং