১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সমালোচকদের একহাত নিলেন সোফিয়া, ফের ইনস্টাগ্রামে নগ্ন ছবি পোস্ট মডেলের

Published by: Bishakha Pal |    Posted: April 9, 2019 8:27 pm|    Updated: April 9, 2019 8:27 pm

Model Sofia Hayat trolled for her Instagram picture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক তাঁর সঙ্গে যেন ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে। কখনও সম্পর্ক নিয়ে, কখনও স্তন নিয়ে, কখনও আবার নগ্নতা নিয়ে বারবার খবরে এসেছেন তিনি। যত না তাঁর কর্মকাণ্ডের জন্য, তার চেয়ে বেশি ট্রোলিংয়ের জন্য বেশি খ্যাত তিনি। এবারও ইনস্টাগ্রামে একটি পোস্ট ঘিরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে সোফিয়া।

বিগ বস’-এ তিনি যবে থেকে যোগ দিয়েছেন, তবে থেকেই পেজ থ্রি-তে জায়গা করে নিয়েছেন সোফিয়া। প্রথমে নগ্ন ছবি পোস্টের জন্য মাঝেমধ্যেই নেটিজেনদের নজর কাড়তেন তিনি। কিন্তু যখন তিনি খ্রিস্টান সন্ন্যাসিনী হওয়ার সিদ্ধান্ত নিলেন আর নিজের কৃত্রিম বক্ষ দেহ থেকে উন্মুক্ত করে দিলেন, তখন আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন তিনি। কিন্তু তার কয়েকদিন পরই সন্ন্যাসিনীর পদ থেকে সরে আসেন সোফিয়া। বিয়ে করেন ভ্লাদ স্ট্যানেস্কোর সঙ্গে। সোফিয়ার জীবনে সব কিছুই যখন তখন হয়। যখন যা ইচ্ছে হয়, তাই করেন এই মডেল। নেটিজেনদের ঠাট্টাও তাঁকে থামাতে পারে না।

[ আরও পড়ুন: বাবার অসুস্থতার গুজব নিয়ে এ কী বললেন মিঠুন-পুত্র? ]

এহেন সোফিয়া ইনসটাগ্রামে তাঁর একটি পুরনো ছবি পোস্ট করেছেন। পুরনো সেই ছবিটি ছিল সম্পূর্ণ নগ্ন। তবে প্রথমদিকে যেমন নগ্ন ছবি পোস্ট করতেন তিনি, এটি সেই রকম নয়। এই ছবিটি সোফিয়া পোস্ট করেছেন ঝাপসা করে। ফটো এডিটিং সফটওয়্যারে একটি বিশেষ টোন ব্যবহার করেছেন সোফিয়া। ক্যাপশনে তিনি ঐশ্বরিক শক্তি, নগ্নতা, লজ্জা, নির্লজ্জতা ইত্যাদি নিয়ে অনেক কথাই লিখেছেন। শেষে অতিরিক্ত হিসেবে যোগ করেছেন, “সতনাম শিবানী সুন্দরম! হরি ওম! আল্লা হু আকবর!” তবে ক্যাপশনের আগে ছবির কমেন্টটি লক্ষ্যণীয়।

ছবির নিচে একজনের বক্তব্য লাল বাক্সের মধ্যে চিহ্নিত করে লিখেছেন সোফিয়া। সেই কমেন্টে লেখা রয়েছে, দেশে যে এত ধর্ষণ বাড়ছে, তার জন্য সোফিয়ার মতো মানুষই দায়ী। কারণ, তাঁরা নগ্নতাকে প্রোমোট করছেন। ভারতের উচিত সোফিয়ার মতো মানুষের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া। তবে সোফিয়া যে এই বক্তব্যটিকে একেবারেই পাত্তা দেননি, তা তার পোস্টের ক্যাপশন থেকেই পরিষ্কার।

[ আরও পড়ুন: প্রয়াত ‘উরি’ ছবির অভিনেতা, মৃত্যু নিয়ে ধোঁয়াশা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে