৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সভ্য পেশার আড়ালেই রমরমিয়ে চলছে মধুচক্রের ব্যবসা। বিরাট সেক্স-ব়্যাকেটের সঙ্গে পরোক্ষভাবে জড়িত ওই মহিলাকে মধুচক্রের আসর থেকেই গ্রেপ্তার করল মুম্বই পুলিশ। ঝকঝকে হোটেলের মধ্যেই রমরমিয়ে চলছে দেহ ব্যবসা। মধু-আসরে হানা দিয়ে সেক্স ব়্যাকেটের পর্দাফাঁস করল পুলিশ।

এক হাই-প্রোফাইল সেক্স ব়্যাকেটের খবর পেয়েই বৃহস্পতিবার আন্ধেরির এক থ্রি-স্টার হোটেলে অভিযান চালায় মু্ম্বই পুলিশ। সেখানেই পুলিশের জালে ধরা পড়েন বছর উনত্রিশের প্রিয়া শর্মা নামে এক যুবতী-সহ আরও তিনজন মহিলা।শুধু তাই নয়, মধুচক্র থেকে উদ্ধার করা হয় এক নাবালিকাকেও। পুলিশের সন্দেহ বছর উনত্রিশের ওই মহিলাই মধুচক্রের মক্ষিরানি। এদিন অভিযানের পর পুলিশি সূত্রে প্রাপ্ত খবরে জানা গিয়েছে যে, হোটেলের ঝলমলে আলোর মধ্যেই রমরমিয়ে দেহ ব্যবসা চালাচ্ছিল ওই মহিলা। আন্ধেরির হোটেলে ঢুঁ মারতেই পুলিশের জালে ধরা পড়ে যান তিনি।

[আরও পড়ুন: বর্তমানের জন্য প্রাসঙ্গিক, বঙ্গকন্যার পরিচালনায় আসছে নারীকেন্দ্রিক সিনেমা ‘দেবী’]

হোটেলে হানা দিয়ে যাঁদের উদ্ধার করা হয়েছে, তাঁদের মধ্যে এক অভিনেত্রীও রয়েছেন। তিনি আবার গায়িকাও। টেলিভিশনের জনপ্রিয় এক ক্রাইম শোতে অভিনয়ও করেছেন ইতিমধ্যে। অভিনেত্রীর দাবি, তাঁকে প্রলোভন দেখিয়ে একপ্রাকর জোর করেই মধুচক্রের ব্যবসায় নামানো হয়েছে। তিনি ছাড়াও মধুচক্রে থাকা আরেক মহিলা মারাঠি ফিল্ম এবং সিরিয়ালে অভিনয়ও করেছেন। অন্যদিকে, উদ্ধার হওয়া নাবালিকাও একটি ওয়েব সিরিজে কাজ করেছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার করা হয় প্রিয়া শর্মাকে। 

[আরও পড়ুন: নগ্ন ছবিতে প্রাক্তন বিশ্বসুন্দরীর নাম, সাইবার সেলের দ্বারস্থ নায়িকা-সুপার মডেল ]

প্রিয়া শর্মা নামে ওই মহিলা সম্পর্কে পুলিশ আরও জানিয়েছে যে, তিনি মু্ম্বইয়ের কান্দেভালিতে এক ট্রাভেল এজেন্সিও চালাতেন। এবং এই মহিলাই হোটেল থেকে উদ্ধার হওয়া তিন মহিলা-সহ এক নাবালিকাকে জোর করে মধুব্যবসায় নামিয়েছেন। গ্রেপ্তার হওয়া প্রিয়া শর্মাকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছে মুম্বইপুলিশের সোশ্যাল সার্ভিস (এসএস) শাখা। জিজ্ঞাসাবাদের জেরে বিরাট এক মধুচক্র ফাঁস হতে পারে বলে আশাবাদী মুম্বই পুলিশ। কারণ, দলের অন্যতম পাণ্ডা প্রিয়া ইতিমধ্যেই তাঁদের হেফাজতে।   

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং