১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অবশেষে পর্দায় ফিরছে মুন্নাভাই, শুরু হচ্ছে শুটিং

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 18, 2016 2:30 pm|    Updated: November 18, 2016 2:30 pm

Munnabhai 3 Shooting Will Start From 2018, Sanjay Dutt Confirmed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাক! এবার সব দিক থেকেই নিশ্চিন্ত! যেমন মুন্নাভাই, তেমন দর্শকও! কেন না পাকা খবর দিয়েছেন সঞ্জয় দত্ত- রুপোলি পর্দায় ফিরছে মুন্নাভাই, শুরু হচ্ছে শুটিং!
শুধু একটাই ব্যাপার- শুটিং শুরু হতে হতে সেই ২০১৮ সাল! তার আগে নয়। এটা বলে না দিলে অন্যায় হবে। তা, এত দেরি করে কেন শুটিং শুরু করছেন পরিচালক রাজকুমার হিরানি?
কেন না, তার আগে তিনি শেষ করবেন তাঁর সাম্প্রতিক ছবির কাজ। রণবীর কাপুরকে নায়ক করে সঞ্জয় দত্তর যে বায়োপিকটা বানাচ্ছেন হিরানি, সেই ছবি আগে শেষ হবে। সঞ্জয় দত্ত নিজেও তাই চান! সেই জন্যই ‘মুন্নাভাই ৩’-এর শুটিং শুরু হবে এতটা দেরিতে!
তবে, ছবিটা হচ্ছেই! সে ব্যাপারে সন্দেহ করার কোনও কারণ নেই বলেই তো জানাচ্ছেন সঞ্জয় দত্ত। তাও প্রশ্ন উঠবেই! কেন না, বিগত অনেকগুলো বছর ধরে খবর এসেছে- এই শুরু হল মুন্নাভাই সিরিজের নয়া ছবির কাজ! আইনি মামলায় জড়িয়ে হাজতে থাকার জন্য যখন সঞ্জয় দত্তকে নিয়ে ছবি করা যাচ্ছিল না, তখন এ খবরও এসেছিল যে নতুন মুন্নাভাই হবেন আমির খান! অনেক দূর পর্যন্ত কথাও এগিয়ে গিয়েছিল আমিরকে নিয়ে মুন্নাভাই করার ব্যাপারে!
তবে, শেষ পর্যন্ত তো আর ছবিটা বানাননি রাজকুমার হিরানি। তেমন উৎসাহ দেখাননি প্রযোজক বিধু বিনোদ চোপড়াও। ফলে এবার যে ছবিটা হবে, সে ব্যাপারে নিশ্চিন্ত থাকা যায়। “হিরানি ইতিমধ্যেই মুন্নাভাই ৩-এর গল্প ভেবে ফেলেছেন। আপাতত সেটা নিয়ে কথাবার্তা চলছে তাঁর আর চোপড়ার মধ্যে। শুটিং দেরি করে শুরু হবে, কেন না আগে আমার বায়োপিকের কাজটা শেষ করতে চাইছেন সবাই! এমনকী আমারও বিটা দেখার জন্য তর সইছে না! বুঝতেই পারছেন, ছবিটা আমার জন্য কতটা স্পেশ্যাল”, একগাল হেসে জানিয়েছেন সঞ্জয় দত্ত।
বেশ কথা! তা এই ছবিতেও সার্কিট থাকবে তো? আরশাদ ওয়ারসি অভিনীত চরিত্রটা নিয়ে তো কেউ উচ্চবাচ্যই করছেন না! আর নায়িকা কে হচ্ছেন? ‘মুন্নাভাই ৩’-এর নায়িকা কে হচ্ছেন?
সবুর! আগে চিত্রনাট্য লেখা হোক! তার পর সব খবরই আসবে এক এক করে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে