BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ

Published by: Bishakha Pal |    Posted: November 10, 2018 3:58 pm|    Updated: November 11, 2018 3:35 pm

Nawazuddin faces #MeToo experiences

সংবাদ প্রতিজিন ডিজিটাল ডেস্ক: নানা পাটেকর আর তনুশ্রী দত্তর ইস্যু থেকে বলিউডে উঠেছিল #MeToo-র ঝড়। তারপর থেকে একের পর এক সেলেব্রিটিদের বিরুদ্ধে শ্লীলতাহানি, যৌন নির্যাতন আরও অনেক অভিযোগ উঠতে শুরু করেছে। এমন কিছু মানুষের নাম উঠে এসেছে, যাদের বিষয়ে এমন অভিযোগ উঠতে পারে কেউ কল্পনাতেই আনতে পারেনি। এবারও তেমনই একজনের নাম উঠে এল। তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকি।

তৈমুরকে টেক্কা দিতে হাজির শাহিদের পুত্র, নেটদুনিয়ায় ভাইরাল ছবি ]

প্রাক্তন মিস ইন্ডিয়া নীহারিকা সিং তাঁর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছেন। তিনি বলেছেন, তাঁর বাবা উত্তরপ্রদেশের লোক ছিলেন আর মা রাজস্থানের। তাঁদের বিয়ে সুখের ছিল না। পরিবারে প্রায়ই ঝগড়া লেগে থাকত। এর ফলে প্রেম নিয়ে নীহারিকার ধারণা স্পষ্ট ছিল না। কিন্তু এর মধ্যেও নিজের কেরিয়ার থেকে সরে যাননি নীহারিকা। সেই সূত্রেই নওয়াজের সঙ্গে তাঁর পরিচয়। একদিন নওয়াজের সারা রাত শুটিং ছিল। সকালে তিনি নীহারিকাকে মেসেজ করেন, তিনি তাঁর বাড়ির কাছাকাছিই আছেন। স্বভাবতই নীহারিকা তাঁকে বাড়িতে আসতে বলেন। এরপর যেই না তিনি দরজা খুলেছেন, নওয়াজ তাঁকে জাপটে ধরেন। অনেক চেষ্টা করেও সেই বাঁধন ছাড়াতে পারেননি নীহারিকা। একসময় তিনি প্রায় বাধ্য হয়েই হাল ছেড়ে দেন। নওয়াজ তখন তাঁকে বলেছিলেন, কোনও মিস ইন্ডিয়া বা অভিনেত্রীকে স্ত্রী হিসেবে পাওয়া তাঁর কাছে স্বপ্নের। নীহারিকা বলেছেন, “আমি জানতাম না এই সম্পর্ককে কী নাম দেওয়া যায়। কিন্তু এটা আমার সঙ্গে হয়েছিল।” 

চলচ্চিত্র উৎসবের বর্ণময় উদ্বোধনে আজ শহরে চাঁদের হাট ]

নওয়াজ ছাড়া ভূষণ কুমারের বিরুদ্ধেও মুখ খুলেছেন নীহারিকা। বলেছেন, একসময় ভূষণ কুমার তাঁকে ‘আ নিউ লাভ ইস্টোরি’ নামে একটি ছবির অফার দেন। পারিশ্রমিক হিসেবে ৫০০ টাকাও পাঠান। কিন্তু তারপর নীহারিকার কাছে মেসেজ আসে, “আমি তোমার ব্যাপারে আরও বেশি জানতে চাই।” ইঙ্গিত ধরতে পেরেছিলেন নীহারিকা। তিনি উত্তর দেন, “নিশ্চয়ই। ডবল ডেট করা যাক। আপনি আপনার স্ত্রীকে নিয়ে আসুন, আমি আমার বয়ফ্রেন্ডকে নিয়ে যাব।” এরপর আর তাঁর কাছে কোনও মেসেজ আসেনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement