৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের বিতর্কের শিকার দীপিকা পাড়ুকোন। নেপথ্যে ‘ছপাক’। JNU বিতর্কের রেশ এখনও কাটেনি, কিন্তু তার মাঝেই আবার নতুন করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী। এবারের প্রেক্ষাপট অবশ্য আলাদা। আসল কারণ, টিকটক ভিডিও। অ্যাসিড আক্রান্তের মেক-আপে টিকটক চ্যালেঞ্জ নেওয়ার আহ্বান জানিয়েছেন দীপিকা। আর তার জেরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের শিকার ‘ছপাক’ অভিনেত্রী। প্রশ্ন ছুঁড়েছে, অ্যাসিড আক্রমণের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে ঠাট্টা-তামাশা হচ্ছে নাকি?

কেন? কারণটা তাহলে খুলেই বলা যাক। একই দিনে মুক্তি পাওয়া অজয় দেবগনের ‘তানহাজি’ ১০০ কোটির ক্লাবে ঢুকলেও দীপিকার ‘ছপাক’-এর এখনও তা অধরাই। তাই মুক্তির পরও ক্রমাগত ছবির প্রচার চালিয়ে যেতে হচ্ছে অভিনেত্রীকে। খানিক অভিনবভাবেই। কিন্তু এবার কেন বিতর্কে পড়লেন? আসলে প্রচারের সময় দীপিকা অনেক টিকটক স্টারদের সঙ্গে দেখা করেছিলেন। লক্ষ্মী আগরওয়ালের সঙ্গেও তাঁকে টিকটক করতে দেখা গিয়েছিল। তবে এবার বিষয়টি গম্ভীর পর্যায়ে পৌঁছেছে। এক টিকটক ভিডিওতে দীপিকাকে বলতে শোনা গিয়েছে ‘ছপাক’ লুকে চ্যালেঞ্জ নেওয়ার জন্য। তাতে মোট ৩ টি লুক ছিল ‘ওম শান্তি ওম’, ‘পিকু’ এবং ‘ছপাক’। আর এই ‘ছপাক’ লুকে অ্যাসিড আক্রান্তের মতো মেক-আপ করে টিকটক ভিডিওর চ্যালেঞ্জ জানানোর জন্যই নেটদুনিয়ায় সমালোচিত দীপিকা পাড়ুকোন।

[আরও পড়ুন: ‘যত তাড়াতাড়ি নরকে যায়, ততই মঙ্গল’, বিজেপি সমর্থকদের রোষে আহত শাবানা]

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছাত্রসংগঠনের সভানেত্রী আক্রান্ত বঙ্গতনয়া ঐশীর সঙ্গে দেখা করার পর থেকেই গেরুয়া সমর্থকদের রোষানলে পড়তে হয়েছে দীপিকা পাড়ুকোনকে। নেটদুনিয়ায় একের পর এক কদর্য বাক্যবাণ ছুটে এসেছে অভিনেত্রীর দিকে। এমনকী, ‘ছপাক’ বয়কটের জোর ডাকও দিয়েছিল গেরুয়া সমর্থকরা। যার প্রভাব ‘ছপাক’-এর বক্স অফিসেও পড়েছে ভালরকম। আবার ছবিতে অ্যাসিড হামলাকারীর নাম বদলে দেওয়ার অভিযোগও উঠেছিল। তবে ছবি মুক্তির পর সেই অভিযোগ অবশ্য ধূলিস্যাৎ হয়েছে। এসব যাবতীয় বিতর্কের রেশ শেষ হতে না হতেই আবার নতুন করে নেটিজেনদের একাংশের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বেলা সবে শুরু, সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৮৫তম জন্মদিনে প্রকাশ্যে ‘বেলাশুরু’র প্রথম ঝলক ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং