BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আর কেউ রুখতে পারবে না’, নতুন চমক মোদির বায়োপিকের পোস্টার ও ট্রেলারে

Published by: Bishakha Pal |    Posted: May 21, 2019 5:39 pm|    Updated: May 21, 2019 5:39 pm

New poster and trailer of PM Narendra Modi is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে এখন সরগরম গোটা দেশ। হাতে আর মাত্র একদিন। তারপরই লোকসভা নির্বাচনের ফলাফল। আর এরই মাঝে মুক্তি পেল ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির নতুন ট্রেলার ও পোস্টার। তবে ছবির এই পোস্টারে অন্য পোস্টারগুলির মতো সাদামাটা নয়। নিন্দুকদের মতে, পোস্টারে রয়েছে সূক্ষ্ণ অহংবোধের আভাস। আর ট্রেলার? সেখানে আবারও তুলে ধরা হয়েছে মোদির জার্নি। ছবির প্রথম ট্রেলার মুক্তি পেয়েছিল বহু আগে। ভোটের তালগোলে সেসব অনেক আগেই ভুলে গিয়েছে সিনেপ্রেমীরা। তাই ২৪ মে ছবি মুক্তির আগে আরও একবার মনে করিয়ে দেওয়া।

বিবেক ওবেরয় টুইটারে পোস্ট করেছেন, ভারতে সব শুভ কাজ শুরু হয় শঙ্খনাদ দিয়ে। সেই সঙ্গে পোস্টারটি শেয়ার করেছেন তিনি। পোস্টারে লেখা রয়েছে, “আবার আসছে পিএম নরেন্দ্র মোদি। এবার কেউ আটকাতে পারবে না।” নিন্দুকরা কিন্তু তাতেই সমালোচনা শুরু করে দিয়েছে। বলছে, নির্বাচনের ঠিক আগে মুক্তি পাওয়ার কথা ছিল পিএম নরেন্দ্র মোদির। কিন্তু নির্বাচন কমিশনের হস্তক্ষেপে তা পিছিয়ে যায়। কমিশনের নির্দেশেই ভোটের ফলাফলের পর নির্ধারিত হয় ছবির রিলিজ ডেট। তাই এবার পোস্টারের মাধ্যমে কার্যত হুংকার ছাড়ল গেরুয়া শিবির। সরাসরি না হয় তারা ছবির সঙ্গে যুক্ত নয়। নির্মাতারও সেই দাবি করেছেন। কিন্তু তাই যদি হবে, তাহলে তো আর পাঁচটা ছবির মতোই মুক্তি পেতে পারত ‘পিএম নরেন্দ্র মোদি’। কিন্তু তা না করে পোস্টারের উপরে একটা লাইন লিখে দিয়েছে তারা। “আপ কোই নেহি রোক সকতা।”

[ আরও পড়ুন: ক্ষমা চাইলেন বিবেক, সোশ্যাল মিডিয়া থেকে মুছলেন ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর পোস্ট ]

সমালোচনার এই আগুনে আরও ইন্ধন দিচ্ছে ছবির ট্রেলার। কারণ এই শুক্রবার মুক্তি পেতে চলেছে ছবিটি। তার আগে মঙ্গলবার ছবির নতুন ট্রেলার মুক্তি পেল। ট্রেলার শুরু হয়েছে, ইউপিএ সরকারের আমলে মোদির লড়াই থেকে। বেকারত্ব থেকে প্রধানমন্ত্রী মনমোহনের নীরবতা, সবই রয়েছে ট্রেলারে। তারপর তার সন্ন্যাসী জীবন, অখণ্ড ভারতের স্বপ্ন, আরএসএস যোগদান, অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ, সবই উঠে এসেছে ট্রেলারে। বাদ যায়নি গুজরাটের উন্নয়ন আর দাঙ্গাও। ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবিটি পরিচালনা করেছেন ওমঙ্গ কুমার। বিবেক ওবেরয় ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মনোজ যোশি, বরখা বিস্ত সেনগুপ্ত, জারিনা ওয়াহাব ও বোমান ইরানি।

[ আরও পড়ুন: ঐশ্বর্যকে নিয়ে নিম্নরুচির মিম রিটুইট, বিবেককে নোটিস পাঠাল জাতীয় মহিলা কমিশন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে