১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বেওয়াচ’-এর নতুন টিজারে হুমকি প্রিয়াঙ্কার, ট্রেলারে বাজিমাত দ্য রকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 8, 2016 2:56 pm|    Updated: December 8, 2016 8:57 pm

New teasers of Priyanka-Dwayne Johnson starrer Baywatch raises curiosity

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর বলছে, শুটিং শেষ হয়ে গিয়েছে। দেখা গিয়েছে ফার্স্ট লুকও! এবার একটা-দু’টো করে টিজার পেরিয়ে ট্রেলার মুক্তি পেলেই হয়! সবাই অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন সেই দিকেই- কবে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া, ডয়েন জনসনের ‘বেওয়াচ’ ছবির প্রথম ট্রেলার?
সেই প্রশ্নের জবাব পাওয়া গেল সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া আর দ্য রক-এর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। দ্য রক ওরফে ডয়েন জনসন পোস্ট করেছেন ছবির একটি টিজার। আরও একটি টিজার পোস্ট করেছেন প্রিয়াঙ্কাও। দুইয়ে মিলেই আপাতত ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।


কেন না ডয়েন জনসন যে টিজারটি পোস্ট করেছেন, সেখানে তিনি ‘বেওয়াচ’ নিয়ে কৌতূহল ক্রমশ বাড়াচ্ছেন। সেই ট্রেলারে এক ঝলক দেখা গিয়েছে তাঁকে। বাকিটুকু দখল করে রয়েছেন জ্যাক এফ্রন এবং আলেসানা দাদারিও। দেখা যাচ্ছে, জ্যাক এফ্রনের সুগঠিত পেশিবহুল শরীর। দেখা যাচ্ছে বাইক থেকে তাঁর সাগরজলে ঝাঁপ দেওয়ার কুদরতি! আর দেখা যাচ্ছে নির্মেদ শরীরের আলেসানাকেও। তাঁর সঙ্গে খুনসুটি করছেন জ্যাক এফ্রন। ক্লিক করে দেখুন না ভিডিওটা!
কিন্তু ভিডিওর থেকেও বেশি উপভোগ্য ডয়েন জনসনের লেখা। টিজারটা পোস্ট করার সময়ে তিনি অকুণ্ঠ প্রশংসা করেছেন এই দুই সহশিল্পীর। “আমি আর জ্যাক একসঙ্গে শরীরচর্চা করতাম। একটা সময়ে দেখলাম, জিমে সময় দেওয়ার ব্যাপারে ও আমাকেও ছাড়িয়ে যাচ্ছে! এবং সেই অধ্যবসায়ের ফলও হাতে হাতেই পেয়েছে জ্যাক! ওর এখন শরীরের কাঠামো যে কোনও হলিউডের তারকাকে ঈর্ষায় ফেলবে”, জানিয়েছেন জনসন। পাশাপাশি মুক্তকণ্ঠে স্বীকার করে নিয়েছেন আলেসানার সৌন্দর্যের কথাও! “আলেসানা বরাবরই সুন্দরী! বেওয়াচ-এর জন্য শরীরচর্চা ওঁকে আরও সুন্দরী করে তুলেছে”, লিখেছেন দ্য রক!


তবে, ডয়েন জনসনের পোস্ট করা টিজারটার চেয়েও বেশি কৌতূহল জাগাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার পোস্ট করা টিজার। তা যেন এই ছবিতে নায়িকা অভিনীত চরিত্র ভিক্টোরিয়া লিডসেরই প্রতিচ্ছবি। সেই টিজারের প্রথমে দেখা যাচ্ছে সাগরজলের খামখেয়ালি চরিত্র, শোনা যাচ্ছে উন্মত্ত গর্জন। মাঝে মাঝে মনে হচ্ছে, উথাল-পাথাল ঢেউ বুঝি এই সব ধুয়ে-মুছে নিয়ে গেল! সবার শেষে দেখা যাচ্ছে দ্য রককেও! তিনি জল থেকে উঠে আসছেন এক সুন্দরীকে পাঁজাকোলা করে! কে সেই সুন্দরী, তা অবশ্য টিজারে ফাঁস করা হয়নি!
যদিও ভাবার বিষয় প্রিয়াঙ্কার পোস্ট করা টিজার নয়- বরং সঙ্গে লেখা তাঁর হুমকি! এর আগে হ্যালোউইনের সময় ছবির যে ফার্স্ট লুক মুক্তি পেয়েছিল, সেখানে নায়িকার বার্তা ছিল- ‘এসো খারাপ হই!” এবার সেই সুরই চড়ল আরও এক ধাপ! লিখলেন প্রিয়াঙ্কা- “এই সেই সাগর-জগৎ যা আমি তছনছ করে দেবো! আপনারা তার জন্য তৈরি থাকুন!”
বেশ কথা! কিন্তু অনেক দিন ধরেই তো চলছে অপেক্ষার পালা! শেষ পর্যন্ত তাহলে কৌতূহলের অবসান হবে কবে?
নিচের এই ভিডিওটা তাহলে কী করতে রইল! টিজার পর্ব পেরিয়ে এসে এবার ট্রেলারটাও আপনার ক্লিকের অপেক্ষায়! দেখে নিন, হলিউডের ডাকসাইটে তারকাদের সঙ্গে কেমন পাল্লা দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে