৫ শ্রাবণ  ১৪২৬  রবিবার ২১ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই নিক-প্রিয়াঙ্কার ৪১২৯ বর্গফুটের বেভারলি হিলসের বাংলোয় দেখা গিয়েছিল অশনি সংকেতের হাতছানি। শোনা গিয়েছিল, জোনাস দম্পতি নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন। তবে, সব জল্পনা-কল্পনা এবং নিন্দুকদের সমালোচনাকে ধূলিসাৎ করে দিয়ে প্রিয়াঙ্কা-নিক জোনাস সম্পর্কের নতুন সমীকরণের নজির দেখা গেল জোনাস ব্রাদার্স কনসার্টে। মঞ্চে গান গাইছিলেন নিক। ভরা কনসার্ট। এরই মাঝে প্রিয় গায়ককে লক্ষ্য করে নিজের অন্তর্বাস খুলে ছোঁড়েন এক মহিলা অনুরাগী। আর তা স্বামীর দিকে এগিয়ে দিলেন স্ত্রী প্রিয়াঙ্কা!

[আরও পড়ুন:   OMG! প্রকাশ্যে রণবীর-দীপিকার দাম্পত্য খুনসুটি!

সম্প্রতি, আটলান্টায় জোনাস ব্রাদার্সের প্রথম কনসার্ট ছিল। সেই কনসার্টে নিক তাঁর দুই ভাই জো এবং কেভিনকে নিয়ে অংশগ্রহণ করেছিলেন। আর সেই জন্যই প্রিয়াঙ্কা সপরিবারে অর্থাৎ নিকের গোটা পরিবারকে নিয়ে পৌঁছেছিলেন সেখানে। সেই সন্ধ্যাতেই ঘটেছে এমন কাণ্ড! মার্কিন পপস্টার হওয়ার সুবাদে এমনিতেই নিকের মহিলা ভক্তের সংখ্যা অগণিত। সেই কনসার্টেও যথারীতি চকোলেট বয় নিকের মহিলা ফ্যানদের উন্মাদনা পৌছেছিল তুঙ্গে। এমন এক সময়ে মজে নিকের উদ্দেশে মঞ্চের সামনে গিয়ে অন্তর্বাস ছুঁড়লেন এক মহিলা। প্রিয়াঙ্কা তখন স্বামীর পারফরম্যান্সে মশগুল। হাতে পানীয়ের গ্লাস নিয়ে গানে মেতেছিলেন। অন্তর্বাস হাতে আসা মাত্রই দেশি গার্ল বিন্দুমাত্র দেরি না করে তা এগিয়ে দেন স্বামীর উদ্দেশে। বুঝুন, কী অনাসৃষ্টি কাণ্ড! পজেসিভ হওয়া তো দূরের কথা স্বামীর মহিলা ভক্তদের এই উন্মাদনা নাকি তাড়িয়ে তাড়িয়ে বেশ উপভোগ করেন তিনি। আর এই মুহূর্তকেই বন্দি করেছে কোনও ফ্যান। এখন যা নেটদুনিয়ায় ভাইরাল। স্বয়ং প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন এই ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “স্বামীর জন্য অনুরাগীদের মেসেজ জোগাড় করছি। তার কাছে সেসব পৌঁছে দিতেও দারুণ লাগে!” এমনকী, নিককেও ট্যাগ করেছেন পিগি চপস্।

[আরও পড়ুন:  বিয়ে করছেন সোনাক্ষী! কাকে মন দিলেন অভিনেত্রী?

এদিন সেই মঞ্চ থেকে প্রিয়াঙ্কার দিকে নিজের ভালবাসার ইস্তেহার করে আকার ঈঙ্গিতে ” আই লাভ ইউ” বলেন নিক। প্রসঙ্গত, সম্প্রতি শোনা গিয়েছিল বিয়ের চার মাসের মধ্যেই তাঁরা ডিভোর্স ফাইল করতে চলেছেন। একে অপরের প্রতি বিরক্ত নিকিয়াঙ্কা। কিন্তু, নিক-প্রিয়াঙ্কা যে দিব্যি আছেন নিজেদের মতো শত্তুরের মুখে ছাই দিয়ে সেটাই প্রমাণ করল কনসার্টের এই ঘটনা। ওদিকে নিকের মহিলা ফ্যানরা যখন নিককে নিয়ে পাগলামিতে মেতে, প্রিয়াঙ্কার এহেন স্বামী-প্রীতি দেখে প্রশংসায় পঞ্চমুখ দেশি গার্ল ফ্যানরা। এমন বউ পাওয়াও যে ভাগ্যের ব্যাপার, এমন মন্তব্যও করছেন অনেকে!

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং