BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিগ বসে আমার সঙ্গে দুর্ব্যবহারের জন্যই ভূমিকম্প হয়েছে: স্বামী ওম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2017 9:38 am|    Updated: February 9, 2017 9:38 am

om swami claims the recent earthquake happened because he was mistreated on bigg boss

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢপবাজির একটা শেষ থাকে! কিন্তু এই লোকটা দেখছি সেসবের তোয়াক্কাই করেন না। যা মুখে আসে বলে যান। অবশ্য আলটপকা মন্তব্য করেই তো জনপ্রিয়তার মুকুট তাঁর মাথায়। বিগ বসের ওম স্বামীর কথা হচ্ছে। বিভিন্ন সময় শিরোনামে এসেছে তাঁর বিতর্কিত মন্তব্য। কিন্তু এবার তো বল হেঁকেছেন একেবারে বাউন্ডারির বাইরে। বলেন কি না, সম্প্রতি উত্তরাখণ্ডে ভূমিকম্প হয়েছে, কারণ বিগ বসে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। শিবভক্ত স্বামী ওমের অসম্মানের কারণেই শিবঠাকুর এই ভূমিকম্প করিয়েছেন। শিবঠাকুর শাস্তি দিয়েছেন তাই। ওমের হুমকি, তাঁকে নিয়ে কথা বলা না বন্ধ হলে আবার ভূমিকম্প হবে। এবার তিনি সকলকে বাঁচিয়ে দিলেও, আর কিন্তু তা করবেন না। ওম বলেন, “ভগবান শিব সতর্ক করেছেন, আমার নামে আজেবাজে কথা বলা বন্ধ করুন। না হলে আবার এই ঘটনা ঘটবে।”

দেখে নিন কী বললেন ওম স্বামী : 

সম্প্রতি স্বামী ওম একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দাবি করেছেন, তিনি যেহেতু শিবের ভক্ত তাই সোমবারই এই ভূমিকম্প হয়েছে। আসলে শিবঠাকুর তাঁর ভক্তেরে অপমান সহ্য করতে না পেরেই এই শাস্তি দিয়েছেন। বিগ বসে তাঁকে যেভাবে অপমান করা হয়েছে, এই ভূমিকম্প তারই ফল। তবে এবার তিনি সকলকে বাঁচিয়ে দিলেন। কিন্তু তাঁকে নিয়ে সমালোচনা করা যদি বন্ধ না হয়, তাহলে এর ফল ভয়াবহ হবে। আবার ভূমিকম্প হবে। তখন তিনি মোটেই আর ত্রাতা হবেন না।

বিগ বসের ঘরে ঢোকার আগে থেকেই বিতর্কিত মন্তব্য করে আসছেন ওম। কখনও বলেছেন, টাকার জন্য সইফকে বিয়ে করেছে করিনা কাপুর। আবার কখনও বলেছেন, তিনি নাকি শাহরুখ খানের মাকে বলেছিলেন, তাঁর ছেলের ভবিষ্যৎ উজ্জ্বল। সুপারস্টার হবে সে। গৌরী তা জানতে পেরেই লোভে পড়ে শাহরুখকে বিয়ে করেন। সলমন খানকে আইএসআই চর বলেও তোপ দাগেন ওম।

শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement