BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ট্রেলারের বদলে আপলোড হল গোটা ছবি, সমস্যায় সোনি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 5, 2018 3:46 pm|    Updated: July 5, 2018 3:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুযোগ একবারই আসে। ছাড়তে নেই। তা এখন হাড়েহাড়ে টের পাচ্ছেন সিনেমাপ্রেমীরা। সব ছবি হলে দেখতে যান না অনেকেই। ইউটিউবই সেক্ষেত্রে ভরসা। আর সেই ইউটিউবে একটি ছবি আপলোড হয়েও মুছে গেল। আর স্রেফ খবর না থাকার কারণেই তা দেখতে পেলেন না অনেকে। তবে সুযোগের সদ্ব্যবহার অনেকেই করে ফেলেছেন।

‘ক্রিকেটার’ রণবীরের কোচ হচ্ছেন নওয়াজ! ব্যাপারটা কী? ]

ঘটনাটি ঘটিয়েছে সোনি কর্তৃপক্ষ। দিনকয়েক আগে ট্রেলার আপলোড করতে গিয়ে তারা আপলোড করে দেয় গোটা সিনেমা। সংবাদমাধ্যমে প্রকাশ, ‘কালি দ্য কিলার’ ছবির ট্রেলার ইউটিউবে আপলোড করতে গিয়ছিল সোনি। সবই ঠিকঠাক হয়। কিন্তু ভিডিও আপলোড করার সময়ই গোলমাল করে ফেলে তারা। ট্রেলারের পরিবর্তে আপলোড করে ফলে গোটা সিনেমা। ৮৯ মিনিট ৪৬ সেকেন্ডের সিনেমাটি প্রথম থেকে শেষ পর্যন্ত আপলোড হয়ে যায় ইউটিউবে। সবচেয়ে বড় কথা, সোনি কিন্তু এই মারাত্মক ভুলটি তখনই বুঝতে পারেনি। প্রায় আট ঘণ্টা সেটি ইউটিউবে ছিল। অনেকেই দেখে ফেলে ছবিটি। স্বাভাবিকভাবেই ঘটনাটি সংবাদমাধ্যমের চোখ এড়ায়নি। খবরটি চলে আসে একটি ওয়েবসাইটে।

ফিরে এল ‘দিলবর’ মাদকতা, নোরার শরীরী হিল্লোলে মাতোয়ারা সিনেপ্রেমীরা ]

এরপরই টনক নড়ে সোনি কর্তৃক্ষের। তড়িঘড়ি তুলে নেওয়া ছবিটি। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। গোটা ছবি দেখে ফেলেছে অগুনতি দর্শক। এমন সুযোগ একবারই আসে। ফলে যারা সুযোগ হারিয়েছে তারা এখন হাত কামড়াচ্ছে। এবার তাদের ট্যাঁকের কড়ি খরচ করে সিনেমাটি দেখতে হবে। তবে এই সিনেমা লিকের ঘটনার পর ‘কালি দ্য কিলার’ ছবিটি নিঃসন্দেহে কিছুটা হলেও দর্শক হারিয়েছে তা বলাই বাহুল্য।

‘কালি দ্য কিলার’ ছবিটি পরিচালনা করেছেন জন ম্যাথিউজ। কাহিনিকারও তিনি। ছবিতে অভিনয় করেছেন রিচার্ড কাবরাল। ছবিতে প্রধান প্রোটাগনিস্টের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এবছর ৩১ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement