BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাত্র দু’দিনেই ৫০ কোটি ছাড়াল ‘পদ্মাবত’-এর ব্যবসা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 27, 2018 10:53 am|    Updated: January 27, 2018 10:53 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপ্রিম নির্দেশ সত্ত্বেও চার রাজ্যের মাল্টিপ্লেক্সে চলল না ছবি। মুক্তির পরও অশান্তি অব্যাহত রেখেছে কর্ণি সেনা। পুড়ছে প্রেক্ষাগৃহ। আটকানো হচ্ছে রাস্তা। চলছে নির্বিচারে ভাঙচুর। নায়িকা-পরিচালককেও হুমকি দেওয়া হচ্ছে। এত বাধা বিপত্তি পেরিয়েও মুক্তি পেয়েছে ‘পদ্মাবত’। আর বক্স অফিসের ক্রিজে নেমেই হাফ সেঞ্চুরি হাঁকিয়ে ফেলেছে রণবীর-দীপিকা-শাহিদের এ ছবি। মাত্র দু’দিনেই সারা দেশে ৫৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে রাজপুত শৌর্যের এই গাথা।

[কর্ণি সেনার হুমকি, জয়পুর সাহিত্য উৎসব এড়ালেন প্রসূন]

গত বছরের ডিসেম্বর থেকেই সংবাদের শিরোনামে ‘পদ্মাবত’। ছবি নিয়ে সংসদীয় কমিটির কাছে জবাব দিতে হয়েছে পরিচালককে। সুপ্রিম কোর্টকে পর্যন্ত নাক গলাতে হয়েছে। খুনের হুমকি পেয়েছেন সঞ্জয় ও দীপিকা। এমনকী, অনস্ক্রিন পদ্মাবতীর নাক কেটে তাঁকে পঙ্গু করে দেওয়ার কথাও বলা হয়েছে। শেষে সিবিএফসি-র উপর ছবির ছাড়পত্রের দায়িত্ব দেয় শীর্ষ আদালত। তা মেলে বছরের শুরুতে। ঠিক হয় ২৫ তারিখ মুক্তি পাবে ছবিটি। তবে তার আগেই একাধিক প্রেক্ষাগৃহে ‘পেইড প্রিমিয়ার’ হিসেবে দেখানো হয়েছে। যার মাধ্যমে প্রায় ৫ কোটি টাকা আয় করেছে পদ্মাবত। আর মুক্তির দিন তার আয় ছিল ১৯ কোটি টাকা। আর শুক্রবার বক্স অফিসে ‘পদ্মাবত’ ৩২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। সব মিলিয়ে ছবিটি মাত্র দু’দিনেই ৫৬ কোটি টাকা আয় করে ফেলেছে। আর যে গতিতে তা এগোচ্ছে, ১০০ কোটি টাকার ক্লাবে ঢুকে পড়াটা কেবল সময়ের অপেক্ষা।

[‘পদ্মাবত’ দেখানোয় প্রেক্ষাগৃহে বোমাবাজি, আতঙ্ক কর্ণাটকের বেলাগাভিতে]

ছবি মুক্তির পর সঞ্জয় লীলা বনশালির কাজ নিয়ে অনেক কাটাছেঁড়া হয়েছে। কারও ছবির ক্যানভাস পছন্দ হয়েছে, আবার কারও পছন্দ হয়নি। তবে ছবিতে যে রাজপুতদের কোনওভাবেই সম্মান ক্ষুন্ন হয়নি, সে কথা সকলেই মেনে নিয়েছেন। কিন্তু কর্ণি সেনা নাছোড়বান্দা। তাঁদের উপদ্রব মুক্তির পরও বজায় রয়েছে। হুমকির পালাও অব্যাহত। বিশেষ করে অনস্ক্রিন পদ্মাবতী দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রে। এই হুমকির মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবির দু’দিনের আয়ের উল্লেখ করে লিখলেন ‘বুম’। সঙ্গে দিলেন মুষ্ঠিবদ্ধ হাত।

 

[পূর্ণ মর্যাদায় হল শেষকৃত্য, পঞ্চভূতে বিলীন হলেন বেণুদি]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement