১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের ভারতে কাজ করতে চলেছেন পাক অভিনেতারা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 22, 2017 6:08 pm|    Updated: January 22, 2017 6:08 pm

Pakistani Actors Are Returning To India For Shooting

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে সন্ত্রাস, অন্যদিকে দেশের মাটিতে চুটিয়ে কাজ করবেন পাক শিল্পীরা। এ দুটো জিনিস একসঙ্গে চলতে পারে না। উরি হামলার পর জারি হয়েছিল এই ফতোয়াই। আর তার জেরেই দেশে কাজ বন্ধ ছিল পাক শিল্পীদের। তবে জানা যাচ্ছে, ফের পাক শিল্পীরা ফিরতে চলেছেন ভারতের মাটিতে।

(ফের দেশদ্রোহী তকমা, শাহরুখকে কটাক্ষ বিজেপি নেতার)

উরি হামলার পর দেশে পাক শিল্পীদের কাজ নিয়ে সরব হয়েছিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। তাঁর সুরে সুর মেলায় ভারতীয় প্রযোজক সংস্থাও। ভারতে পাক শিল্পীদের কাজের উপর জারি হয় নিষেধাজ্ঞা। ফলে ফিরতে হয় ফওয়াদ খান, মহিরা খানদের। এ নিয়ে ঘোর মুশকিলে পড়েন করণ জোহর। শেষমেশ মুচলেকা দিয়ে ও সেনা তহবিলে অর্থ জমা দিয়ে তবে রেহাই পান। একই বিপদের মুখে পড়তে পারত শাহরুখ খানের ‘রইস’ও। তবে পাক অভিনেত্রী কোনওরকম প্রচারে অংশ নেবেন না বলে আগেই জানিয়ে দেন শাহরুখ। তবে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, আবারও দেশে ফিরতে চলেছেন পাক অভিনেতারা।

(‘ডর’, ‘বাজিগর’-এ কেন ভিলেন হয়েছিলেন, ফাঁস করলেন শাহরুখ)

করণ ও শাহরুখের ছবি ছাড়াও আরও একটি ছবিতে সেই সময় কাজ করছিলেন পাক অভিনেতা-অভিনেত্রীরা। শ্রীদেবীর ‘মম’ ছবিতে তাঁর স্বামীর ভূমিকায় ছিলেন আদনান সিদ্দিকি। মেয়ের ভূমিকায় ছিলেন সজল আলি। সর্বভারতীয় সংবাদমাধ্যমটির খবর অনুযায়ী, ওই দুই পাক শিল্পীর ভিসা পুনরায় মঞ্জুর হয়েছে। তাঁরা সম্ভবত এই ফেব্রুয়ারিতেই ভারতে আসতে চলেছেন। সব ঠিকঠাক চললে মে মাসে মুক্তি পাবে শ্রীদেবীর ‘মম’।

এদিকে ভারতীয় ছবির উপরও নিষেধাজ্ঞা তুলে নিয়েছে পাকিস্তান। তারপর সেদেশের পক্ষ থেকে আশা প্রকাশ করা হয়েছিল, ভারতও দু’দেশের শিল্পের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পদক্ষেপ নেবে। সরকারি বাধা না থাকায় পাক শিল্পীরা ভারতে কাজ করতেই পারেন। কিন্তু ছবিমুক্তির ক্ষেত্রে নতুন করে কোনও সমস্যা দেখা দেবে কি না, সে প্রশ্ন থেকেই যাচ্ছে।

রাজ-শুভশ্রীর জঙ্গল সাফারি, চর্চা শুরু টলিপাড়ায়

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে