BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চুম্বন কাণ্ডে আরও বিপাকে, পাপনের সঙ্গে চুক্তি বাতিল জনপ্রিয় বিনোদন সংস্থার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 25, 2018 1:08 pm|    Updated: February 25, 2018 1:08 pm

Papon kiss controversy: Essel Group bars singer 'forever'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি সংগীত রিয়্যালিটি শো-তে নাবালিকাকে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে জনপ্রিয় সংগীতশিল্পী পাপনের বিরুদ্ধে।যা নিয়ে উত্তাল গোটা দেশ।এমন পরিস্থিতিতে সংগীতশিল্পীর পাশে খোদ নাবালিকার ও তার বাবা দাঁড়ালেও, তাঁর পাশ থেকে সরে গেল এন্টারটেনমেন্ট জগেতের সনামধন্য গ্রুপ ‘এসএল’।

ভয়েস কিডস সিজন-২ নামে এক রিয়ালিটি শো-তে এক নাবালিকা প্রতিযোগীকে চুমু খেয়েছিলেন তিনি। সেই দৃশ্য ধরা পরেছিল ক্যামেরাতেও। আর তারপরই সেই নিয়ে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। বেশ কিছুদিন ধরেই নারীদের হেনস্তা করার অভিযোগ উঠছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। এমন অবস্থায় পাপনের এই কাণ্ড আগুনে যেন ঘৃতাহুতি দিয়েছিল। অনেকেরই মনে হয়েছে একজন জনপ্রিয় সংগীতশিল্পী হিসেবে তিনিই যদি এরকম করেন, তবে দেশের সাধারণ মানুষের কাছে সেটা তো আরও খারাপ বার্তা দেবে। যদিও এই ঘটনায় পাপনের পাশে দাঁড়িয়েছিলেন নাবালিকার বাবা। তিনি বারবার বলেছেন, পাপন স্নেহবশতই এই কাজ করেছিলেন। এমনকী ওই নাবালিকা নিজে বলেছে, পাপন তাঁর কাছে গুরু তথা বাবার মতোই। আর তাই তাঁর বিরুদ্ধে ওঠা এসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।কিন্তু তাঁদের কথায় কান দেয়নি শিশু সুরক্ষা বিভাগের কর্তারা। তাঁদের একটাই দাবি, অত্যন্ত ঘৃণ্য কাজ করেছেন পাপন। এই দাবিতে মানসিকভাবে আঘাত পেয়েছেন পাপন। আর  তাই শনিবারই রিয়্যালিটি শোয়ের বিচারকের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন  তিনি।

[চুম্বন কাণ্ডে পাপনের বিরুদ্ধে দায়ের এফআইআর, অবশেষে মুখ খুলল নাবালিকা]

এবার সেই ঘটনাকে আরও কিছুটা উসকে দিল এন্টারটেইনমেন্ট জগেতের সনামধন্য গ্রুপ অফ কোম্পানিস ‘এসএল’। এই কোম্পানির চেয়ারম্যান এবং দেশের এমপি সুভাষ চন্দ্র নিজের  টুইটারে পরিষ্কারভাবে জানিয়ে দিলেন, ‘আমি আমার কোম্পানির আধিকারিকদের জানিয়ে দিয়েছি, আমরা এই সংগীতশিল্পীকে নিয়ে আর কোনও কাজ করব না। যে কাজগুলো এতদিন ধরে করা হয়ে গিয়েছে সেগুলির জন্য পাপন প্রাপ্য অর্থ পেয়ে যাবেন। কিন্তু ভবিষ্যতে ‘এসএল’-এর কোনও কাজে আর তাঁকে দেখা যাবে না।’

 

এইমুহূর্তে দেশের বিভিন্ন মহলের মতামত, পাপন নিজের ক্ষমতার অপব্যবহার করেছেন। এরজন্য তাঁর কঠোর শাস্তি কাম্য। এমনকী গুয়াহাটিতে তাঁর বিরুদ্ধে একটি এফআইআর-ও করা হয়েছে এই মর্মে।

[দৃষ্টান্ত! ৫ দিনের মেয়েকে নিয়ে স্বামীর শেষকৃত্যে মেজর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে