BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফতিমার এই ছবি দেখলে আপনি তাঁর প্রেমে পড়তে বাধ্য

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 8, 2017 8:22 am|    Updated: June 8, 2017 1:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খানের দঙ্গল বদলে দিয়েছে তাঁর জীবন। রাতারাতি স্টার হয়ে উঠেছেন বড়পর্দার গীতা ফোগাট অর্থাৎ ফতিমা সানা শেখ। বলিউডের এখন অন্যতম চর্চিত নাম। বেশকিছুদিন ধরেই বিনোদুনিয়ার খবরের শিরোনামে উঠে আসছে তাঁর নাম। কখনও চিনে ‘দঙ্গল’-র সাফল্যের সূত্রে, কখনও আবার তাঁর পরবর্তী ছবি ‘ঠাগস অফ হিন্দোস্তান’-র জন্য তিনি রয়েছেন চর্চায়।এবার ইনস্টাগ্রামে তাঁর দুটি ছবি তাঁকে সোশ্যাল সাইটে করে তুলেছে ভাইরাল।

 

[টুইটারে ট্রোলড হলেন সলমন খান, জানেন কেন?]

২৫ বছরের এই অভিনেত্রী সম্প্রতি ব্যস্ত তাঁর পরবর্তী ছবি ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে।আমির খানের পাশাপাশি এই ছবিতে তিনি অভিনয় করবেন অমিতাভ বচ্চনের সঙ্গে। মাল্টায় জমিয়ে চলছে শুটিং পর্ব। সময়টা বেশ ভালই যাচ্ছে ফতিমার। এরই মাঝে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিচ ফটোশুটের দুটি ছবি আপলোড করেন ফতিমা। এক ঘন্টায় সেই ছবিতে লাইকের সংখ্যা ছাড়িয়ে যায় প্রায় ১৭,০০০। মুহূর্তে সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে পড়ে ছবি দুটি। সমুদ্র সৈকতে কালো সুইমস্যুটে একটি চেয়ারে ফতিমার ফটোশুট সত্যিই কাবিল-এ-তারিফ। ফতিমার সেই সম্মোহন এড়ানো সত্যিই দায়।

 

সেই ছবি কিছুটা এডিট করে আবারও আপলোড করেন ফতিমা। তবে এবার মনোক্রোম ফিলারের মাধ্যমে ছবিতে এনেছেন অন্য লুক।

 

[শুধু পর্দায় নয় পর্দার বাইরেও তিনি ওয়ান্ডার উওম্যান, জানেন কেন?]

কমল হাসানের ‘চাচি ৪২০’ দিয়ে শিশুশিল্পী হিসাবে বলিউডে পা রেখেছিলেন ফতিমা সানা শেখ। অনস্ক্রিন তিনি ছিলেন কমল হাসান ও টাবুর মেয়ে। এছাড়াও ছোট ছোট কিছু চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল ‘ওয়ান টু কা ফোর’, ‘বিট্টু বস’ ও ‘আকাশবানী’ ছবিতে। ‘দঙ্গল’-এর হাত ধরে তিনি বলিউডে শুরু করেন নতুন ইনিংস।সম্প্রতি এক সাক্ষাতকারে তিনি জানান,’দঙ্গল’র জন্য দীর্ঘকাল অনেক অডিশন দিয়েছেন তিনি। এমনকি ‘দঙ্গল’-এর পর ‘ঠাগস অফ হিন্দোস্তান’ ছবির জন্য বেশ কয়েক দফা অডিশন দিয়েছেন তিনি। তবে শুধু বড়পর্দা নয়, ছোটপর্দাতেও অভিনয় করেছেন ফতিমা। এবার অপেক্ষা তাঁর পরবর্তী ছবির। যার দিকে তাকিয়ে গোটা বলিউড। কারণ এই ছবিতে প্রথমবার একস্ক্রিনে দেখা যাবে অমিতাভ বচ্চন ও আমির খানকে, সঙ্গে অবশ্যই থাকবেন ক্যাটরিনা কাইফ ও ফতিমা সানা শেখ। যদিও এ ছবি নিয়ে বিস্তর ট্রোল হয় নেটদুনিয়ায়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement