Advertisement
Advertisement

Breaking News

পান মশলা বেচছেন জেমস বন্ড, হুলুস্থূল টুইটারে!

বিজ্ঞাপনটা দেখে আপনারও হাসি পাবে!

Pierce Brosnan ‘James Bond’ Endorsing Pan Masala Is All What It Took Indian Twitter To Go Crazy!
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:October 7, 2016 5:09 pm
  • Updated:October 7, 2016 7:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত দিন জানা ছিল, জেমস বন্ডের একমাত্র প্রিয় নেশা মার্টিনি! তার জায়গায় পান বাহার এল কোথা থেকে?
এসেছে প্রাক্তন বন্ড পিয়ের্স ব্রসনানের ইচ্ছাতেই! পান বাহার সংস্থার তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল নায়কের সঙ্গে। তিনি স্বেচ্ছাতেই রাজি হয়েছেন এই পান মশলা বেচতে! মানে, জেমস বন্ড এবার পান বাহার-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ইতিমধ্যেই পান বাহারের কৌটো হাতে বন্ডরূপী ব্রসনানের সেই বিজ্ঞাপন আপলোড হয়ে গিয়েছে ইউটিউবে। টিভির পর্দায় চোখ রাখলেও দেখা যাচ্ছে তা। পাশাপাশি, এই পুজোর মরশুমে শহরের পথ-ঘাট ছেয়ে আছে হাতে পান বাহারের কৌটোধরা ব্রসনানের ছবিওয়ালা বড় বড় হোর্ডিংয়ে।
ফলাফল? খুব একটা ভাল কিছু নয়। বরং, টুইটারে রীতিমতো হাসির ঝড় উঠেছে এই বিজ্ঞাপন নিয়ে। কেন না বিজ্ঞাপনটাতে দেখা যাচ্ছে বন্দুক নয়, বরং পান বাহারের কৌটো হাতে মিশনে বেরিয়েছেন বন্ড। সঙ্গে নিয়ম মেনে রয়েছে স্বল্পবাস বন্ড-সুন্দরীও। ওই পান বাহারের কৌটোর আঘাতেই দুবৃত্তদের ধরাশায়ী করছেন বন্ড। একবার করে একেকজনকে ঘায়েল করছেন এবং চুমু খাচ্ছেন প্রিয় পান মশলার কৌটোয়! এর পরেও যদি মশকরা শুরু না হয় তো কখন হবে? একেবারে নিচের ভিডিওয় সেই বিজ্ঞাপনটা দেখে আপনারও হাসি পাবে!


টুইটারও তাই প্রাণ খুলে হাসছে। একটি টুইটে দেখা যাচ্ছে ব্রেকিং নিউজকে ব্যঙ্গ করে বন্ডকে নিয়ে মশকরা। তাতে লেখা, নয়া ছবি আসছে- ”দ্য অ্যাডভেঞ্চার অফ পিটার পান অ্যান্ড ক্যাপ্টেন থুক”! কোথাও বা লেখা, ”আজ কুছ থু পানি করতে হ্যায়!”
ধীরে ধীরে চড়া হচ্ছে মশকরার সুর। একজন যেমন লিখেছেন, ”ব্রসনান কি জানেন, আজ থেকে বছর পনেরো আগে যখন ভারতে ওঁর ছবির বিজ্ঞাপন পড়ত, তখন সেই দেওয়ালে এই পান মশলা খেয়েই লোকে থুথু ফেলত?”
একটু মন দিয়ে পড়েই দেখুন না টুইটগুলো! অনাবিল আনন্দ পাবেন, হলফ করে বলা যায়!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ