BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ইনস্টাগ্রাম পোস্টে মশকরা, নিন্দুকদের পালটা কটাক্ষ প্রিয়াঙ্কার

Published by: Suparna Majumder |    Posted: August 22, 2018 2:29 pm|    Updated: August 22, 2018 2:30 pm

Priyanka Chopra  found a perfect prop to troll haters

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেবরা কি একতরফা ট্রোল হন? না কি তাঁরাও পালটা ট্রোল করেন?  অনেক ক্ষেত্রেই তারকারা আম জনতার সমালোচনা মুখ বুজে সহ্য করলেও। কেউ কেউ সে নিয়ম ভাঙেন বইকি। অভিষেক বচ্চন, তাপসী পন্নুর মতো অভিনেতা-অভিনেত্রীরা ট্রোলবাজদের ঝাঁজাল জবাবও দিয়ে থাকেন। তবে ট্রোলবাজদের পালটা ট্রোল কী করে করতে হয়, তা দেখিয়ে দিলেন আমাদের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতিই মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বাগদান হয়েছে তাঁর। তার আগে গোটা বিশ্ব হামলে পড়েছিল তাঁর হাতে পড়ানো নিক জোনাসের উপহার, বিশাল হিরের আংটি খানা দেখার জন্য। মঙ্গলবার ইনস্টাগ্রামে সেই সব জল্পনাবাজদের মুখের মতো জবাব দিলেন প্রিয়াঙ্কা। হিরের আংটির আদলের একটি বিশাল বেলুন আঙুলে পরে সেটার ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করলেন পি সি। ক্যাপশনে লিখলেন, “আরে! সেই আংটিটা না!!”

[প্রিয়াঙ্কার আগে কাদের সঙ্গে সম্পর্কে ছিলেন নিক?]

প্রিয়াঙ্কার এই পোস্টের লক্ষ্য সেই তাবড় নেট নাগরিক, ছবি শিকারি এবং মিডিয়া ব্যক্তিত্বরা যাঁরা এতদিন প্রিয়াঙ্কার হাতে নিকের আংটি খোঁজার জন্য তাঁর পোস্ট করা যেকোনও ছবি আর ভিডিও দেখলেই আতস কাচ নিয়ে বসতেন। আর তারপর বিন্দু থেকে সিন্ধু বানিয়ে প্রচার করতেন। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলি তো বটেই। এমনকী দেশের সংবাদমাধ্যমগুলির আচরণেও একই ব্যাপার লক্ষ করতেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার এই পোস্ট সেই হুজুগ তৈরি করা ব্যক্তিদের লক্ষ্য করেই।

আসলে এই অভিনেত্রী বরাবরই স্পষ্ট করে জানিয়ে এসেছেন। নিজের জীবনের পুরোটাই তাঁর দর্শকদের চেটেপুটে খাওয়ার জন্য তিনি লুটিয়ে দিতে পারেন না। এমনটাই একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন। জানিয়েছিলেন, তাঁর জীবনের ৯০ শতাংশ তিনি তাঁর দর্শকদের দিয়েছেন ঠিকই। কিন্তু, বাকি দশ শতাংশ তাঁর সম্পূর্ণ নিজের। সেখানে কারও নাক গলানো তিনি পছন্দ করেন না। সম্প্রতি পোস্টে তাঁর সেই বক্তব্যকেই আবারও মনে করিয়ে দিলেন দেশি গার্ল।

[OMG! শরীর সুস্থ রাখতে ভূতের সিনেমা দেখার পরামর্শ বিশেষজ্ঞদের!]

আসলে বাগদান পর্ব মিটিয়ে মঙ্গলবারই তাঁর পরবর্তী বলিউড ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা। সেখানেই তাঁকে কেক আর ওই বিশাল বেলুন আকৃতির আংটি দিয়ে বাগদানের জন্য শুভেচ্ছা জানান তাঁর সহকর্মীরা। সেই বেলুন হাতে নিয়েই ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement