BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার মাধুরীর জীবনের কাহিনি বিশ্বকে জানাবেন প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 29, 2017 10:05 am|    Updated: July 29, 2017 10:08 am

Priyanka Chopra to co-produce American comedy series on Madhuri Dixit

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের এক সৌন্দর্যের কাহিনি বিশ্বের দর্শকদের সামনে তুলে ধরবেন আরেক সুন্দরী। ক্যামেরার সামনে থেকে অবশ্য নয়, নেপথ্যের কারিগর হিসেবে। এমনই প্রস্তুতি নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার বিদেশেও প্রযোজকের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি এক টেলিভিশন সিরিজের প্রযোজনা করার জন্য আমেরিকার এবিসি নেটওয়ার্কের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পি সি। কমেডি এই সিরিজে বলিউডের ডান্সিং ডিভা মাধুরী দীক্ষিতের কাহিনি তুলে ধরা হবে বলে জানা গিয়েছে।

[অ্যাওয়ার্ড শোয়ের কদর কমার জন্য দায়ী মিডিয়া: সুনীল শেট্টি]

প্রিয়াঙ্কার মতোই বলিউড ছেড়ে বিদেশে পাড়ি দিয়েছিলেন মাধুরী। কিন্তু কেরিয়ারে তাগিদে নয় ডাক্তার শ্রীরাম নেনের হাত ধরে তিনি মার্কিন মুলুকে গিয়েছিলেন সংসার পাততে। গ্ল্যামার ছেড়ে সাধারণ সংসারে কেমন ছিল নায়িকার অভিজ্ঞতা? প্রবাসের শ্বশুরবাড়ির সঙ্গে মানিয়ে নিতে কী কী পরবর্তন আনতে হয়েছিল নিজের জীবনে? সেই কথাই তুলে ধরা হবে এই টেলিভিশন সিরিজে। প্রিয়াঙ্কার পাশাপাশি নিজের এই জীবনকাহিনির অন্যতম প্রযোজক মাধুরীও। কিছুদিন আগেই এমন ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

 

শোনা গিয়েছে, এই প্রজেক্টের সঙ্গে জড়িত হয়েছেন প্রখ্যাত লেখক শ্রী রাও। রয়েছে নিক পেপার, মার্ক গর্ডনের মতো হলিউডের প্রতিষ্ঠিত নামও। আপাতত লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে ‘ইজন’ট ইট রোমান্টিক’ ছবির শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা।

 

Onset🎥📸 #priyankachopra #isntitromantic | #adamdevine #liamhemsworth

A post shared by Priyanka Chopra Fan Page 🌏🌈 (@pcourheartbeat) on

এর পরে আবার রয়েছে ‘এ কিড লাইক জেক’ ছবির কাজ। এর পাশাপাশিই হলিউডের প্রযোজকের ভূমিকাও সামলাবেন পিগি চপস। আর বলিউডের দুই নায়িকা মিলে হলিউডে তৈরি করবেন নয়া ইতিহাস।

 

[ছোটবেলায় শিকার হয়েছিলেন যৌন হেনস্তার, জানালেন অক্ষয় কুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে