BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ে করতে চান শীঘ্রই, একাধিক সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 1, 2018 8:26 pm|    Updated: February 1, 2018 8:26 pm

Priyanka Chopra: Want kids, but yet to decide with whom

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজকর্ম ভালই চলছে। হলিউড-বলিউড দিব্যি সামলাচ্ছেন। সবই তো হচ্ছে নিয়ম মেনে। কিন্তু আসল জিনিসটাই তো বাকি থেকে যাচ্ছে। সেটা করছেন কবে? বিয়েটা কবে করবেন? এই প্রশ্নের মুখে ফের পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যবার এ প্রশ্ন ভবিষ্যতের ঘাড়েই ঠেলে দেন। তবে এবারে নায়িকা জানালেন নিজের মনের কথা। জানালেন, বিয়ে নামক সামাজিক বন্ধনকে অবশ্যই প্রাধান্য দেন তিনি। তাকে সম্মানও করেন। আর অবশ্যই বিয়ে তিনি করতে চান। আর চান একাধিক সন্তানের জননী হতে।

[ফ্যাশন শোয়ের মঞ্চে তাক লাগালেন শাহিদ-পত্নী মীরা, দেখুন ছবি]

কিন্তু সমস্যা একটাই। মনের মতো পুরুষ খুঁজে পাচ্ছেন না পি সি। বহু দিন ধরেই সম্পর্কে জড়াননি। কারণ মনের মানুষের মধ্যে যে গুণ তিনি চান, তা আজও খুঁজে পাননি নায়িকা। তার উপরে একের পর এক প্রজেক্টে কাজ করে যাচ্ছেন, হাতে সময় কই? এবার অবশ্য ঠিক করেই ফেলেছেন যে জীবনের এই গুরুত্বপূর্ণ কাজটির জন্য সময় তিনি বের করবেনই। কারণ বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানে ভীষণভাবে বিশ্বাসী তিনি। আর বাচ্চারা তো দেশিগার্লের খুবই পছন্দের। নিজে একান্নবর্তী পরিবারে বড় হয়েছেন। তাই চান তাঁরও পরিবার একটু বড়ই হোক।

[দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী অমলা পলকে যৌন হেনস্তা, গ্রেপ্তার অভিযুক্ত]

অবশ্য এর জন্য তাড়াহুড়ো করতে নারাজ নায়িকা। জোর করে কোনও কিছু করা তাঁর ধাতে নেই। আর পরিবারের পক্ষ থেকেও তেমন কোনও চাপ নেই। মা মধু চোপড়া এ সিদ্ধান্ত নেওয়ার ভার মেয়ের হাতেই দিয়ে রেখেছেন। নিজেকে তাই ভাগ্যবতী মনে করেন প্রিয়াঙ্কা। কারণ পরিবারের এই মনোভাবই তাঁকে অনুপ্রেরণা জোগায় এগিয়ে যেতে। নিজের মর্জি অনুযায়ী বাঁচতে।

[বন্ধু অমৃতার জন্মদিনে ‘অশ্লীল’ কেক উপহার, বিতর্কে করিনা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement