১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দাদাসাহেব ফালকে চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 1, 2018 4:40 pm|    Updated: July 11, 2018 2:26 pm

Priyanka Sarkar gets Dada Saheb Phalke award for ‘Andarkahini’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহিত জীবনের টানাপোড়েন অতীত। নিজেকে নতুন করে তৈরি করেছেন প্রিয়াঙ্কা সরকার। সাফল্যও মিলছে নতুন করে। ‘কবীর’-এর এসটিএফ অফিসারের ভূমিকায় প্রশংসা কুড়িয়েছেন। এবার অষ্টম দাদাসাহেব ফালকে চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন। নবাগত পরিচালক অর্ণব মিদ্যার ‘অন্দরকাহিনি’র জন্য এই সম্মান পেয়েছেন প্রিয়াঙ্কা। নিজের আনন্দের মুহূর্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে।

[নিখাদ বাঙালিয়ানায় ভরপুর ‘গুপ্তধনের সন্ধানে’]

সোমবারই দাদাসাহেব ফালকের জন্মবার্ষিকী ছিল। সেই দিনই এই পুরস্কার পেয়ে খুশি প্রিয়াঙ্কা। জ্যুরির বিচারে সেরা ছবি ‘অন্দরকাহিনি’ই। প্রায় ২০০টি ছবির মধ্যে বিশেষ জ্যুরি পুরস্কারে সম্মানিত হয়েছে এ ছবি। তাঁর উপরে ভরসা রাখার জন্য পরিচালককে ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

[এভাবেই প্রয়াত স্ত্রী শ্রীদেবীকে শেষ শ্রদ্ধাঞ্জলি জানাতে চলেছেন বনি কাপুর]

চারটি ভিন্ন গল্প নিয়ে ‘অন্দরকাহিনি’ তৈরি করেছেন পরিচালক অর্ণব মিদ্যা। সমাজে নারী চরিত্রের বৈচিত্রই তুলে ধরেছেন তিনি। প্রতিটি গল্পেই মুখ্য চরিত্রে প্রিয়াঙ্কা। তাঁকে কেন্দ্র করেই গল্প আবর্তিত হয়। প্রিয়াঙ্কা ছাড়াও ছবিতে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, রাজেশ শর্মা, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সিদ্ধার্থ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা। ক্যামেরা সামলেছেন সুপ্রিয় দত্ত। সম্পাদনায় অর্ঘকমল মিত্র। আর সংগীত পরিচালনার দায়িত্বে রাজা নারায়ণ দেব। ছবির সাফল্যে খুশি সকলেই। প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ টলিউড। সোশ্যাল মিডিয়ায় নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মীরা।

MV5BNTRhOTgwMTYtYmQzYi00ZTQzLWE1YzItMTJlYjM5MTNmNTg5XkEyXkFqcGdeQXVyNzA4NjEwMDE@._V1_QL50_SY1000_CR0,0,1498,1000_AL_ (1)

[ফের ছোটপর্দায় প্রসেনজিৎ, এবার মাতালেন নাচের মঞ্চ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে