BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দীপিকার সঙ্গে ছবির সুযোগ হাতছাড়া রাজকুমারের! কেন?

Published by: Bishakha Pal |    Posted: December 25, 2018 8:12 pm|    Updated: December 25, 2018 8:12 pm

Rajkummar loses film with Deepika?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন যে ক’জন অভিজ্ঞ অভিনেত্রী রয়েছেন, তাঁদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। এমন অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ কে হারাতে চাইবে? কিন্তু রাজকুমার রাওয়ের সঙ্গে তেমনটাই হল। একপ্রকার নিজের দোষেই দীপিকার বিপরীতে অভিনয়ের সুযোগ হারালেন অভিনেতা।

কেন? শুনলে অবাক হবেন। ‘ছপাক’-এ তাঁর বিপরীতে অভিনয় করার কথা ছিল রাজকুমার রাওয়ের। পরিচালক মেঘনা গুলজার তো বটেই, দীপিকারও পছন্দ ছিলেন তিনি। কিন্তু তিনি এত টাকা পারিশ্রমিক চেয়ে বসলেন, যে নির্মাতার পিছিয়ে গেলেন। ছবির জন্য রাজকুমারের শুটিং ছিল ৪৫ দিনের। কিন্তু অভিনেতা ২০ দিনেই সমস্ত কাজ গুটিয়ে ফেলতে চেয়েছিলেন। তার উপর নাকি আবার ৩ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন তিনি। ফলে একপ্রকার বাধ্য হয়েই নাকি রাজকুমারের পরিবর্তে অন্য অভিনেতার কথা ভাবেন নির্মাতারা।

‘জিরো’ দেখে অভিভূত, শাহরুখের সঙ্গে দেখা করতে মুখিয়ে মালালা ]

এখন প্রশ্ন উঠতেই পারে, রাজকুমারও তো গড়পড়তা অভিনেতা নন। তাহলে তাঁর সঙ্গে একটু মিটমাট কি করে নেওয়া যেত না? শোনা গিয়েছে, সেই চেষ্টাও যে করা হয়নি, তা নয়। কিন্তু দীপিকার তুলনায় তাঁর রোলটি খুব ছোট। তার উপর ছবির বাজেটও খুব কম। তাই রাজকুমারের পিছনে বেশি টাকা খরচ করতে চাননি নির্মাতারা। ওই চরিত্রে তাই শেষ পর্যন্ত বেছে নেওয়া হয়েছে বিক্রান্ত ম্যাসেকে।

লক্ষ্মী আগরওয়ালের লড়াইয়ের কথা জানা রয়েছে সকলেরই৷ ২০০৫ সালে তাঁকে এক যুবক প্রেম প্রস্তাব দেয়৷ প্রত্যাখ্যান করেছিলেন লক্ষ্মী৷ এই ‘অপরাধে’ ওই যুবক লক্ষ্মীর মুখ-সহ গোটা শরীর লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে৷ দীর্ঘদিন শয্যাশায়ী হয়ে পড়েছিলেন তিনি৷ এরপর অস্ত্রোপচার করে সুস্থ হন৷ তাতেও দমেননি লক্ষ্মী৷ সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি৷ অ্যাসিড কেনার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করে দেশের সর্বোচ্চ আদালত৷ একটি এনজিও-র হয়ে অ্যাসিড আক্রান্তদের নিয়ে কাজ করতেন লক্ষ্মী৷ বিয়ে করেন তিনি৷ সন্তানও রয়েছে তাঁর৷ কিন্তু সাংসারিক জীবনেও সেভাবে সফল হননি তিনি৷ আপাতত বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে লক্ষ্মীর৷ সন্তান ও মাকে নিয়ে মুম্বইতে একটি ছোট্ট ফ্ল্যাটে দিন কাটান লড়াকু এই মহিলা৷ লক্ষ্মীর সংগ্রামের কাহিনিকেই বড়পর্দায় ফুটিয়ে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মেঘনা গুলজার৷ লক্ষ্মীর চরিত্রের জন্য তিনি বেছে নেন দীপিকাকে৷

২০২২ বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন বিগ বি! ব্যাপারটা কী? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে