BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার ডার্ক লাভ স্টোরিতে দেখা যাবে টোটাকে

Published by: Bishakha Pal |    Posted: November 25, 2018 6:42 pm|    Updated: November 25, 2018 6:42 pm

Rohit Roy in Bengali movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও বাংলা ছবিতে দেখা যাবে বলিউডের অভিনেতাকে। বাংলাদেশি ছবিতে সম্প্রতি অভিনয় করেছেন ইরফান খান। এছাড়া অভিষেক বচ্চন, রাহুল বোসের মতো অভিনেতারা বাংলা ছবিতে কাজ করেছেন। আর অভিনেত্রীদের কথা তুললেন তো তালিকা আরও বাড়বে। ঐশ্বর্য রাই বচ্চন, সোহা আলি খান, রাখি গুলজার, কিরণ খের, বিপাশা বসু, টাবু, সুস্মিতা সেনের মতো অনেকেই চুটিয়ে অভিনয় করেছেন। এবার তেমন বিখ্যাত কেউ না হলেও যিনি বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন, তিনি কম কিছু নন।

শোনা গিয়েছে বাংলা ছবিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন রোহিত রয়। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে টোটা রায় চৌধুরিকে। এছাড়া রয়েছেন বাংলাদেশি অভিনেত্রী অরিন। ছবির প্রধান চরিত্র প্রতাপাদিত্য সিংহের ভূমিকায় অভিনয় করছেন রোহিত। পেশায় তিনি থ্রিলার লেখক। তাঁর স্ত্রী রেশমের চরিত্রে অভিনয় করছেন অরিন। ছবিতে এক পার্ট-টাইম গায়কের ভূমিকায় অভিনয় করেছেন টোটা। তাঁর চরিত্রের নাম রাহুল। রেশমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে সে। ছবিতে আরও দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবপ্রসাদ হালদার ও মল্লিকা বন্দ্যোপাধ্যায়কে। ছবিটি পরিচালনা করছেন অরিন্দম বসু। এটি তাঁর প্রথম ছবি। সাদামাটা প্রেমের গল্প নয় এটি। ছবিটি একটি ডার্ক লাভ স্টোরি। নাম ‘আতসকাচ’।

মুম্বই পৌঁছলেন নিক, হবু স্ত্রী-র সঙ্গে মাতলেন পার্টিতে ]

পরিচালক জানিয়েছেন, ছবিতে তিন জনের জীবনের গল্প উঠে এসেছে। তাদের নিস্তরঙ্গ জীবনের উথালপাথাল, তাদের সত্যিমিথ্যে সবই ফুটে উঠেছে ছবিতে। পরিচালকের মতে তিনজনের চরিত্রই ছবিতে স্পষ্টভাবে তুলে ধরা হয়েছে। তিনটি প্রধান চরিত্রের কোনওটিরই গুরুত্ব কম নয়। আতসকাচের সাহায্যে সব কিছুই বড় আর স্পষ্ট দেখার। সেই কারণেই ছবির নাম রাখা হয়েছে‘আতসকাচ’। ছবিটি প্রযোজনা করেছেন ত্রিধা ফিল্মস। ডিসেম্বরের মাঝামঝি সময় উত্তরবঙ্গে ছবির শুটিং শুরু হওয়ার কথা। এছাড়াও দেশের আরও অনেক জায়গায় হবে ছবির শুটিং।

সম্পর্কের স্বীকারোক্তি? প্রকাশ্যে বিয়ের কথাও জানালেন অর্জুন! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে